আজ- ১লা মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৮ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ বুধবার  রাত ১০:৫৮

সখীপুরে ৪০কেজি গাঁজা জব্দ- নারী সহ গ্রেপ্তার পাঁচ

 

দৃষ্টি নিউজ:

টাঙ্গাইলের সখীপুরে বস্তাভর্তি ৪০ কেজি গাঁজা ও চার নারী সহ পাঁচ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। শনিবার(১৩ জানুয়ারি) দুপুরে উপজেলার কচুয়া বাজারের মোহাম্মদ আলীর বাসা থেকে তাদের গ্রেপ্তার করা হয়। পুলিশ জানিয়েছে একটি বস্তা ও তিনটি স্কুল ব্যাগে প্রায় একমণ অর্থাৎ ৪০ কেজি গাঁজা রয়েছে।


গ্রেপ্তারকৃতরা হচ্ছেন- বাগেরহাটের দশানী এলাকার ওয়াদুদ শেখের স্ত্রী মমতাজ বেগম(৫৩), গাইবান্ধার পলাশবাড়ী এলাকার শাহজাহান মিয়ার স্ত্রী শিরিনা(৪৬), নরসিংদীর করিমপুর এলাকার মোশারফ হোসেনের স্ত্রী পারুল(৫০), শরীয়তপুরের নাড়িয়া এলাকার খোরশেদ আলমের স্ত্রী রোকেয়া(৫৫) ও গাইবান্ধা জেলার গোবিন্দগঞ্জের সানোয়ার হোসেনের ছেলে রাজু আহমেদ(২৮)।


পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, প্রায় একমাস আগে দুই নারী কচুয়া বাজারের মোহাম্মদ আলীর বাসাটি ভাড়া নেন। দুই দিন আগে পিকআপভানে করে গাঁজা ভর্তি একটি বস্তা ও কয়েকটি স্কুল ব্যাগ ওই বাসায় নিয়ে আসেন।


সখীপুর থানার অফিসার ইনচার্জ(ওসি) শেখ শাহিনুর রহমান জানান, গোপন সংবাদের ভিত্তিতে ওই বাসায় অভিযান চালিয়ে বস্তা ভর্তি গাঁজাসহ পাঁচজনকে গ্রেপ্তার করা হয়েছে। তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা প্রক্রিয়াধীন। রোববার(১৪ জানুয়ারি) সকালে রিমান্ড চেয়ে তাদেরকে আদালতে পাঠানো হবে।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno