আজ- ১লা মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৮ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ বুধবার  রাত ৩:৩৬

সাংবাদিকের বাসায় হামলাকারী মাদক বিক্রেতারা অধরা!

 

দৃষ্টি নিউজ:

ইংরেজি দৈনিক নিউএজ পত্রিকার স্থানীয় স্টাফ রিপোর্টার হাবিব খানের বাসায় মধ্যরাতে হামলাকারী মাদক বিক্রেতাদের পুলিশ এখনো গ্রেপ্তার করতে পারেনি। মাদক ব্যবসার প্রতিবাদ করায় মঙ্গলবার(৩১ মার্চ) দিনগত মধ্যরাতে সাংবাদিক হাবিব খানের থানাপাড়াস্থ বাসায় মাদক ব্যবসায়ী ও তাদের সহযোগীরা তিনটি মোটর সাইকেলে ৮-৯জন ওই হামলা চালায়। এ বিষয়ে হাবিব খান বাদী হয়ে টাঙ্গাইল সদর থানায় একটি সাধারণ ডায়েরি করেছেন।

জানা যায়, বেশ কিছুদিন ধরে দক্ষিণ থানাপাড়া এলাকা বিশেষ করে মেয়র মিরন সাহেবের বাসা সংলগ্ন দক্ষিণ পাশের রাস্তা থেকে বোখারী মসজিদ ও দেলদুয়ার মড়ক পর্যন্ত এলাকায় চিহ্নিত মাদক ব্যবসায়ী সামির ও প্রান্তর নেতৃত্বে মাদক ব্যবসা চলছে। স্থানীয় রাস্তা সহ বিভিন্ন অলি-গলিতে মাদক ব্যবসা চালানো হচ্ছে। সন্ধ্যা নামলেই শহরের বিভিন্ন প্রান্ত থেকে মোটরবাইক নিয়ে মাদকাসক্তরা এসে এ এলাকা থেকে মাদক সংগ্রহ ও সেবন করছে। ফলে ইতোমধ্যে এলাকার কয়েক বাড়িতে দিনে-দুপুরে চুরি সংঘটিত হয়েছে। এলাকার নিরীহ মানুষজন মাদক ব্যবসায়ীদের কাছে জিম্মি হয়ে গেছে। ভয়ে তারা কেউ মুখ খুলতে পারছেনা।

এলাকাবাসী জানায়, হাবিব খান দীর্ঘ দিন ধরে এ মাদক ব্যবসার বিরুদ্ধে কথা বলছিলেন, মঙ্গলবার সন্ধ্যায় তিনি কতিপয় মাদক ব্যবসায়ীকে এ কাজ থেকে বিরত থাকার জন্য বললে মধ্যরাতে তার বাসায় হামলা হয়। খবর পেয়ে পুলিশ এগিয়ে এলে হামলাকারীরা পালিয়ে যায়।

এ বিষয়ে সাংবাদিক হাবিব খান বলেন, মঙ্গলবার রাত প্রায় সাড়ে ১১টার দিকে হঠাৎ ৮-৯ জনের একটি দল তার বাসার গেটে এসে তার নাম ধরে ডাকতে থাকে। তিনি তাদের পরিচয় জানতে চাইলে তারা অকথ্য ভাষায় গালিগালাজ শুরু করে আর তার গেটে রড, লাঠি ও হাতুড়ি দিয়ে পিটাতে থাকে। এতে ভয় পেয়ে পরিবারের লোকজন তাকে গেইট খুলতে দেয়নি। এসময় তিনি টাঙ্গাইল সদর থানার অফিসার ইনচার্জের সাথে যোগাযোগ করলে তিনি তৎক্ষণাৎ পুলিশ পাঠিয়ে দিলে আক্রমনকারীরা পালিয়ে যায়।

টাঙ্গাইল সদর থানার অফিসার ইনচার্জ(ওসি) মীর মোশারফ হোসেন জানান, পুলিশ ঘটনাটি তদন্ত করছে। অভিযুক্তদের গ্রেপ্তারে অভিযান অব্যাহত রয়েছে।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno