আজ- ৬ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ২৩শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ সোমবার  রাত ২:৫৬

সাংবাদিক মীর রুহুল আমীনের ৯ম মৃত্যু বার্ষিকী পালিত

 

দৃষ্টি নিউজ:

dristy.tv pi-87
দৈনিক নয়া দিগন্ত পত্রিকার টাঙ্গাইল জেলা প্রতিনিধি ও টাঙ্গাইল প্রেসক্লাবের ক্রীড়া সম্পাদক মীর রুহুল আমীনের ৯ম মৃত্যু বার্ষিকী উপলক্ষে টাঙ্গাইল প্রেসক্লাবের আয়োজনে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
টাঙ্গাইল প্রেসক্লাবের কার্যনির্বাহী পরিষদের সভাকক্ষে এ উপলক্ষে আলোচনা সভা ও বিশেষ দোয়া মাহফিলের আয়োজন করা হয়। টাঙ্গাইল প্রেসক্লাবের সভাপতি অ্যাডভোকেট জাফর আহমেদের সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন, জেলা যুবদলের সাধারণ সম্পাদক আশরাফ পাহেলী, টাঙ্গাইল প্রেসক্লাবের সহ-সভাপতি শামসাদুল আখতার শামীম, যুগ্ম-সাধারণ সম্পাদক হাবিব খান, সাহিত্য ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক সাহাব উদ্দিন মানিক প্রমুখ। অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন, টাঙ্গাইল প্রেসক্লাবের কোষাধ্যক্ষ নাসির উদ্দিন।
এ সময় টাঙ্গাইল প্রেসক্লাবের আজীবন সদস্য এসএম আওয়াল মিয়া, টাঙ্গাইল প্রেসক্লাবের দপ্তর ও লাইব্রেরী বিষয়ক সম্পাদক আরিফ উর রহমান টগর, মরহুম মীর রুহুল আমীনের পিতা মীর সানোয়ার হোসেন, ছোটভাই মীর হাবিবুর রহমান বাবু, বোন জামাই মুনসহ বিভিন্ন প্রিণ্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকসহ বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক নেতৃবৃন্দ। আলোচনা শেষে টাঙ্গাইল পুরাতন আদালত মসজিদের সহকারী ইমাম হাফেজ মওলানা মো. মিনহাজ উদ্দিন দোয়া পরিচালনা করেন।
উল্লেখ্য, গত ২০০৮ সালের ১৯ মে টাঙ্গাইল শহরের বেপারীপাড়ায় নিজ বাড়িতে মর্মান্তিক বৈদ্যুতিক দুর্ঘটনার শিকার হয়ে মৃত্যুবরণ করেন মীর রুহুল আমীন।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno