আজ- ৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ২৪শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ মঙ্গলবার  রাত ২:৪২

সাতটি মোটরসাইকেল সহ চোর চক্রের চার সদস্য গ্রেপ্তার

 

দৃষ্টি নিউজ:

টাঙ্গাইল সদর ও ধনবাড়ী উপজেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে বৃহস্পতিবার(১ সেপ্টেম্বর) বিকালে আন্তঃজেলা চোর চক্রের চার সদস্যকে গ্রেপ্তার করেছে জেলা গোয়েন্দা পুলিশ(ডিবি-উত্তর)।

এ সময় তাদের হেফাজতে থাকা সাতটি চুরিকৃত মোটরসাইকেল জব্দ করা হয়। টাঙ্গাইলের পুলিশ সুপারের কার্যালয়ের এক প্রেস বিজ্ঞপ্তিতে বিষয়টি নিশ্চিত করা হয়েছে।


গ্রেপ্তারকৃতরা হচ্ছেন- টাঙ্গাইল শহরের দক্ষিণ থানাপাড়ার মৃত আ, জলিল ওরফে পাগু শেখের ছেলে নুর মোহম্মদ হৃদয়(২৮), শহরের আদালতপাড়ার (মদিনা মাদ্রাসার পাশে) মো. হানিফ মিয়ার ছেলে মো. রাব্বি মিয়া(২৪), রাজবাড়ি সদর উপজেলার খান খানাপুর এলাকার মৃত আফতাব উদ্দিনের ছেলে মো. শরিফ(৪৭) ও টাঙ্গাইল শহরের এনায়েতপুর মধ্যপাড়ার(বৈল্ল্যা বাজার সংলগ্ন) মৃত আক্কেল আলীর ছেলে মো. রাসেল আলী(৩২)।


পুলিশ সুপারের কার্যালয়ের এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, জেলা গোয়েন্দা পুলিশের(ডিবি-উত্তর) অফিসার ইনচার্জ মো. হেলাল উদ্দিনের নির্দেশে এসআই মো. আহসানুজ্জামানের নেতৃত্বে দুইজন এসআই, দুইজন এএসআই ও পাঁচজন কনস্টেবল সমন্বয়ে গঠিত একটি টিম টাঙ্গাইল শহর ও ধনবাড়ী উপজেলার বিভিন্ন স্থানে অভিযান চালায়।

অভিযানে গোয়েন্দা কৌশল ও তথ্য প্রযুক্তি ব্যবহার করে মোটরসাইকেল চোর চক্রের চার সদস্যকে গ্রেপ্তার করা হয়। এ সময় তাদের হেফাজতে থাকা বিভিন্ন কোম্পানীর সাতটি মোটরসাইকেল উদ্ধার করা হয়।

জব্দকৃত মোটরসাইকেলের বাজার মূল্য প্রায় ছয় লাখ ৩০ হাজার টাকা। গ্রেপ্তারকৃতদের নামে টাঙ্গাইল সদর থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno