আজ- ৯ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ২৬শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ বৃহস্পতিবার  দুপুর ১২:৫৭

সাপ্তাহিক পাপিয়ার প্রতিষ্ঠাতা সম্পাদকের মৃত্যুবার্ষিকী পালিত

 

দৃষ্টি নিউজ:

টাঙ্গাইল থেকে প্রকাশিত সাপ্তাহিক পাপিয়া পত্রিকার প্রতিষ্ঠাতা সম্পাদক ও প্রকাশক, বিশিষ্ট সাংস্কৃতিক ব্যক্তিত্ব ও রাজনীতিক মাজহারুন নেছা পাপিয়ার ৭ম মৃত্যুবার্ষিকী পালন করা হয়েছে।

এ উপলক্ষে সোমবার(১০ জুলাই) গোপালপুর উপজেলার হেমনগর ইউনিয়নের শিমলাপাড়া গ্রামে মরহুমের কবর জিয়ারত, কোরআন খতম, দোয়া মাহফিল ও আলোচনা সভার আয়োজন করা হয়।


পাপিয়াস্মৃতি সংসদের সভাপতি মরহুমের স্বামী মো. সেলিম তরফদারের সভাপতিত্বে আলোচনা সভায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, টাঙ্গাইল জেলা আওয়ামীলীগের প্রস্তাবিত কমিটির সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক ও গণসঙ্গীত শিল্পী এলেন মল্লিক, সুরকার-গীতিকার ও সঙ্গীত শিল্পী ফিরোজ আহাম্মেদ বাচ্চু, কবি অধ্যাপক অনিক রহমান বুলবুল প্রমুখ। অনুষ্ঠান পরিচালনা করেন, গোপালপুর উপজেলা পাপিয়া স্মৃতি সংসদের সভাপতি আজমল হায়দার।


প্রকাশ, প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্নেহধন্য এবং টাঙ্গাইলের সাংস্কৃতিক অঙ্গণের উজ্জ্বল নক্ষত্র ও মহিলা আওয়ামীলীগের নেত্রী সাপ্তাহিক পাপিয়ার প্রতিষ্ঠাতা সম্পাদক ও প্রকাশক মাজহারুন নেছা পাপিয়া দূরারোগ্য ব্যাধি ক্যান্সারে আক্রান্ত হয়ে ২০১৭ সালের ৮ জুলাই টাঙ্গাইল শহরের নিজ বাসভবন ‘পিএস হাউসে’ ইন্তেকাল করেন।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno