আজ- ৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ২৪শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ মঙ্গলবার  দুপুর ১২:৩৬

সিত্রাংয়ের বৃষ্টিতে দেশ সোনালী ফসলে ভরে ওঠবে, কোন দুর্ভিক্ষ হবেনা :: কৃষিমন্ত্রী

 

দৃষ্টি নিউজ:

আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য কৃষিমন্ত্রী ডক্টর মো. আব্দুর রাজ্জাক এমপি বলেছেন, ঘূর্ণিঝড় সিত্রাংয়ের প্রভাবে আজকে যে বৃষ্টি হচ্ছে এই বৃষ্টি রহমতের-আশির্বাদের, এই বৃষ্টি কল্যাণের। এই বৃষ্টির কারণেই বাংলাদেশ সোনালী ফসলে ভরে ওঠবে। এছাড়া বাংলাদেশে খাদ্যের যথেষ্ট মজুদ রয়েছে, তাই বাংলাদেশে কোন দুর্ভিক্ষ হবে না।

তিনি বলেন, পৃথিবীর অন্য যে কোন দেশে খাদ্যের অভাব হতে পারে। কিন্তু বিশ্বে বড় ধরণের কোন দুর্ভিক্ষ দেখা না দিলে বাংলাদেশ কোন খাদ্য সংকটে পড়বে না। দেশে কোন হাহাকার নাই, আগামী দিনেও হাহাকার হবে না। সোমবার(২৪ অক্টোবর) দুপুরে টাঙ্গাইল সদর উপজেলা আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে মন্ত্রী এসব কথা বলেন।


কৃষিমন্ত্রী বলেন, দেশ থাকলে সরকার থাকতে হবে। আইনশৃঙ্খলা বাহিনী থাকতে হবে, আর সব মিলিয়ে পুলিশ থাকতে হবে। দেশে পুলিশ থাকবেনা এটা হয় কখনও! হয় না। বিএনপি রেল লাইনে আগুন দিবে, বিদ্যুৎ লাইন কেটে দিবে।

আমার ঘরে আগুন দিবে, জীবন্ত মানুষ পুড়িয়ে মারবে আর পুলিশ চুপ করে বসে থাকবে, আমরা চুপ করে বসে থাকবো? বিএনপি ২০১৫ সালে ৯০ দিন হরতাল দিয়েছিল, মানুষের জান-মালের ক্ষতি করেছিল। তখন যেভাবে মোকাবিলা করেছিলাম সেভাবেই আগামীদিনেও জনগনকে সাথে নিয়ে বিএনপির মোকাবিলা করব।


তিনি বলেন, জেলায় জেলায় সভা-সমাবেশ করে লোক সমাগম দেখিয়ে বিএনপি মনে করেছে রাজপথ তাদের। আমরা রাজপথ ইজারা দেই নাই। আওয়ামীলীগের কর্মীরা মাঠে নামলে বিএনপির কর্মীদের হারিকেন দিয়েও খুঁজে পাওয়া যাবেনা।


টাঙ্গাইল সদর উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি আমিরুল ইসলামের সভাপতিত্বে ওই ত্রি-বার্ষিক সম্মেলনে বিশেষ অতিথি ছিলেন, কেন্দ্রীয় আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম এমপি, মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক মৃণাল কান্তি দাস, সদস্য এবিএম রিয়াজুল কবির কাওছার।

সম্মেলনে জেলা আওয়ামীলীগের সভাপতি একুশে পদকপ্রাপ্ত ফজলুর রহমান খান ফারুক, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট জোয়াহেরুল ইসলাম(ভিপি জোয়াহের) এমপি, সহ-সভাপতি মো. ছানোয়ার হোসেন এমপি, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক তানভীর হাসান ছোট মনির এমপি, সদস্য খান আহমেদ শুভ এমপি, কেন্দ্রীয় আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম সদস্য মামুনুর রশিদ মামুন প্রমুখ বক্তব্য রাখেন।


প্রকাশ, ঘূর্ণিঝড় সিত্রাংয়ের প্রভাবে সোমবার(২৪ অক্টোবর) ভোর থেকে ঝড়ো হাওয়ার সাথে টাঙ্গাইলে বৃষ্টি ঝড়ছে। প্রতিকূল আবহাওয়া উপেক্ষা করে টাঙ্গাইল সদর উপজেলার বিভিন্ন ইউনিয়ন থেকে নেতাকর্মীরা শহীদ স্মৃতি পৌর উদ্যানের সম্মেলন স্থলে উপস্থিত হয়।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno