আজ- ১লা মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৮ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ বুধবার  রাত ১:৪০

সিরাজগঞ্জ-৫ আসনে মনোনয়ন জমা দিলেন হাকিম মেম্বার

 

চৌহালী প্রতিনিধি:

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে সিরাজগঞ্জ-৫(বেলকুচি-চৌহালী) আসনে সাবেক ইউপি সদস্য ও ওয়ার্ড আওয়ামীলীগের সাবেক সভাপতি আব্দুল হাকিম নতুন রাজনৈতিক দল বাংলাদেশ জাতীয়তাবাদী আন্দোলনের (বিএনএম) থেকে মনোনয়নপত্র জমা দিয়েছেন।

বৃহস্পতিবার(৩০ নভেম্বর) দুপুরে সহকারী রিটার্নিং অফিসার ও উপজেলা নির্বাহী অফিসার মাহবুব হাসানের কাছে তিনি মনোনয়নপত্র জমা দেন।


মনোনয়নপত্র জমা দিয়ে বিএনএম’র প্রার্থী আব্দুল হাকিম মেম্বার সাংবাদিকদের বলেন, আমি আগে আওয়ামীলীগের রাজনীতির সাথে জড়িত ছিলাম এখন নতুন রাজনৈতিক দল বিএনএম’ সঙ্গে সক্রিয় হয়ে কাজ করেছি।

বিএনএম- এর হয়ে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশগ্রহন করে জনসেবা এবং দেশের জন্য কাজ করার ক্ষেত্র পাবেন। এলাকার মানুষ আমাকে ভালোবেসে সিরাজগঞ্জ-৫ আসনের মানুষ আমাকে ভোট দিয়ে দেশের উন্নয়নে কাজ করার সুযোগ করে দেবে বলে আশাকরি।


প্রসঙ্গত, সিরাজগঞ্জ-৫(বেলকুচি-চৌহালী) আসনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী বর্তমান সংসদ সদস্য ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি আব্দুল মমিন মন্ডল, স্বতন্ত্র প্রার্থী সাবেক মন্ত্রী আব্দুল লতিফ বিশ্বাস, নুরুল ইসলাম সাজেদুল, মেজর (অব.) আব্দুল্লাহ আল মামুন এবং জাতীয় পার্টির প্রার্থী ফজলুল হক ডনু সহ বেশ কয়েকটি রাজনৈতিক দলের প্রার্থী মনোনয়নপত্র জমা দিয়েছেন।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno