আজ- ২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ বৃহস্পতিবার  দুপুর ১২:২২

সুখী নন ঐশ্বরিয়া রাই

 

দৃষ্টি বিনোদন:

বেশ কয়েক বছর প্রেমের পর ২০০৭ সালে বিয়ে হয় ঐশ্বরিয়া রাই-অভিষেক বচ্চনের। প্রায় ১৬ বছর হলো বচ্চন পরিবারে পুত্রবধূ হয়ে এসেছেন তিনি। জনসমক্ষে অমিতাভ ও জয়ার আদর্শ পুত্রবধূ হিসেবে নিজেকে প্রতিষ্ঠা করেছেন অভিনেত্রী।

বিভিন্ন সামাজিক অনুষ্ঠানেও শাশুড়ির পাশেই দেখা গিয়েছে ঐশ্বরিয়াকে। তবে শাশুড়ি জয়া বচ্চন ও ননদ শ্বেতা বচ্চনের সঙ্গে নাকি তেমন ভালো সম্পর্ক নয় ঐশ্বর্যার। অভিষেকের সঙ্গে তার দাম্পত্যও নাকি সুখের নয়, এমন কথাও শোনা গেছে। তবে কি সম্পর্কের সমীকরণে কোনো সমস্যা দেখা দিয়েছে বচ্চন পরিবারে?


অভিষেক-ঐশ্বরিয়ার বিয়ে ছিল সে বছর বলিউডের সব থেকে আলোচিত ইভেন্ট। তাদের বিয়ে নিয়ে কৌতূহলের অন্ত ছিল না দর্শকদের। যে সময় অভিষেককে বিয়ে করেন অভিনেত্রী, তিনি ছিলেন বলিউডের প্রথম সারির নায়িকাদের অন্যতম। বরাবরই তার নামের পাশে যুক্ত হয়েছে নানা বিশেষণ।


তবে বচ্চন পরিবারে বিয়ের পর থেকে তাক ডাকা হয় ‘বচ্চন বধূ’ নামে। তাতেই আপত্তি জানান অভিনেত্রী। ২০০৮ সালে একটি সাক্ষাৎকারে অভিনেত্রীকে ‘বচ্চন বধূ’ সম্বোধন করায় আপত্তি জানান ঐশ্বরিয়া। তার কাছে এই সম্বোধনটি বেশ নাটুকে বলেই মনে হয়।


অভিনেত্রী বলেন, ‘আমার মনে হয়, এই ধরনের বিশেষণ চটকের জন্য ব্যবহার করা হয়। ‌‘বচ্চন বধূ’ তকমাটা একটু নাটুকে। আমি একজন সাধারণ মেয়ে। নাম ঐশ্বরিয়া রাই। যে অভিষেক বচ্চনকে বিয়ে করেছে।’

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno