আজ- ২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ রবিবার  রাত ১১:০৭

স্কুলছাত্রী অপহরণ ও ধর্ষণের অভিযোগে দুজন গ্রেপ্তার

 

দৃষ্টি নিউজ:

টাঙ্গাইলের ভূঞাপুরে প্রেমের প্রস্তাব প্রত্যাখ্যান করায় এক স্কুলছাত্রীকে অপহরণের পর ধর্ষণের অভিযোগে রোববার (৮ মে) ভোরে সিরাজগঞ্জ থেকে ফারুক ও তার সহযোগী বিশালকে গ্রেপ্তার করেছে পুলিশ।


গ্রেপ্তারকৃত ফারুক ভূঞাপুর উপজেলার বানিয়াবাড়ি গ্রামের নাজমুল প্রধানের ছেলে এবং মো. বিশাল সিরাজগঞ্জ সদর উপজেলার হোসেনপুর উত্তরপাড়া গ্রামের সাইফুল ইসলামের ছেলে।


মামলা ও ওইছাত্রীর পরিবার সূত্রে জানা যায়, গোবিন্দপুর উচ্চ বিদ্যালয়ের সপ্তম শ্রেণির ওই ছাত্রীটি স্কুলে যাওয়া-আসার পথে ফারুক বিভিন্ন সময়ে প্রেমের প্রস্তাব ও নানাভাবে উত্যক্ত করত। প্রতিবাদ করলে তুলে নেওয়ার হুমকি দিত। গত বৃহস্পতিবার ঈদের তৃতীয় দিন সকালে ছাত্রীটি একা তার দাদার বাড়ি যাচ্ছিল।

পথে ছাত্রীটিকে ফারুক প্রেমের প্রস্তাব দেয়। প্রস্তাবে রাজি না হওয়ায় ফারুক দলবল নিয়ে তাকে মুখচেপে ধরে অপহরণ করে নিয়ে যায়। এরপর তাকে নৌকাযোগে প্রথমে সিরাজগঞ্জে তার এক বন্ধুর বাসায় নিয়ে ভয় দেখিয়ে একাধিকবার ধর্ষণ করে।

তারপর সেখান থেকে ফারুক তার খালার বাসায় নিয়ে আবার ধর্ষণের পর শারীরিক নির্যাতন করে বিয়ের জন্য চাপ সৃষ্টি করে। এতেও রাজি না হওয়ায় সন্ধ্যার দিকে তার এক সহযোগী অপহরণকারী মো. বিশালের বাড়িতে রেখে অন্যান্য সহযোগীরা চলে যায়।


বিষয়টি মেয়েটির বাবা জানতে পেরে ওইদিন রাতেই ফারুকের বন্ধুর বাড়ি থেকে আত্মীয়-স্বজন ও স্থানীয় মাতব্বরদের সঙ্গে নিয়ে ওই স্কুলছাত্রীকে উদ্ধার করেন। পরে শনিবার(৭ মে) সকালে ওইছাত্রীর বাবা বাদি হয়ে ফারুককে প্রধান আসামি করে মামলা দায়ের করেন। পরে এসআই ফাহিম গোপন সংবাদের ভিত্তিতে সঙ্গীয় ফোর্স নিয়ে সিরাজগঞ্জ থেকে প্রধান অভিযুক্ত ফারুক ও তার সহযোগী মো. বিশালকে গ্রেপ্তার করে।


ভূঞাপুর থানার অফিসার ইনচার্জ(ওসি) মুহাম্মদ ফরিদুল ইসলাম জানান, প্রধান অভিযুক্ত ফারুক ও তার সহযোগী মো. বিশালকে সিরাজগঞ্জ থেকে গ্রেপ্তার করা হয়েছে। অন্যদের গ্রেপ্তারে পুলিশি তৎপরতা অব্যাহত রয়েছে।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno