আজ- ১লা মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৮ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ বুধবার  রাত ১০:০২

স্কুল ছাত্রীকে অপহরণের পর যৌন নিগ্রহের অভিযোগে দুই ভাই গ্রেপ্তার

 

দৃষ্টি নিউজ:

টাঙ্গাইলের ভূঞাপুরে সনাতন ধর্মাবলম্বী অষ্টম শ্রেণির ছাত্রীকে অপহরণের পর যৌন নিগ্রহের ঘটনায় দুই ভাইকে গ্রেপ্তার করেছে পুলিশ।

সোমবার(১০ অক্টোবর) রাতে ভূঞাপুর উপজেলার অলোয়া ইউনিয়নের নলুয়া গ্রাম থেকে স্কুল ছাত্রীকে উদ্ধার এবং মিরাজ ও সুমন নামে দুই ভাইকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃতরা ভূঞাপুর পৌরসভার পলিশা গ্রামের হাসমত আলীর ছেলে ও টেপিবাড়ি উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণির শিক্ষার্থী মিরাজ(১৭) এবং তার বড় ভাই সুমন (২২)।

এরআগে শনিবার (৮ অক্টোবর) রাতে ওই স্কুল ছাত্রীর মা বাদী হয়ে চারজনের নামে ভূঞাপুর থানায় একটি মামলা দায়ের করেন।


মামলা সূত্রে জানা যায়, স্কুল ছাত্রীকে বিভিন্ন সময় উত্যাক্ত করত তারই সহপাঠি মিরাজ। এক পর্যায়ে প্রেমের ফাঁদে ফেলে বড় ভাই সুমন। পরে তার ভাবি লাবন্য ও চাচা মনিরুজ্জামানের সহায়তায় ওই স্কুল ছাত্রীকে রাস্তা থেকে শুক্রবার (৭ অক্টোবর) অপহরণ করা হয়।


ওই স্কুল ছাত্রী জানায়, একই বিদ্যালয়ে পড়ার সুবাদে মিরাজ তাকে বিভিন্ন সময় প্রেমের প্রস্তাব দিত। পরে নানা কৌশলে প্রেমের ফাঁদে ফেলে শুক্রবার মিরাজ ও তার ভাইসহ ওদের সহায়তায় তাকে প্রথমে গাজীপুরের টঙ্গী এবং পরে সাভারে তাদের আত্মীয়ের বাড়িতে নিয়ে যায়।

টঙ্গীতেই মিরাজের সাথে তার বিয়ে দেওয়া হয়। এরপর থেকে এক সাথেই তারা সাভার ও গাজীপুরে থেকেছেন। পরে নলুয়াতে এলে পুলিশ তাদেরকে ধরে থানায় নিয়ে যায়।


স্কুল ছাত্রীর মা ও মামা জানান, নাবালিকা মেয়েটিকে ফুঁসলিয়ে অপহরণ করা হয়েছে। থানায় মামলা দায়ের করলে পুলিশ অপহরণকারী মিরাজ ও তার ভাইকে গ্রেপ্তার এবং অপহৃত স্কুল ছাত্রীকে উদ্ধার করে।


ভূঞাপুর থানার এসআই ও মামলার তদন্তকারী কর্মকর্তা ফরিদ আহমেদ জানান, থানায় মামলা দায়ের করার পর পুলিশ বিভিন্নস্থানে অভিযান চালায়। অপহরণকারীরা বিভিন্ন সময় স্থান পরিবর্তন করায় তাদেরকে শনাক্ত করা সম্ভব হচ্ছিলনা। তথ্য প্রযুক্তির সহায়তায় মেয়েটিকে উদ্ধারসহ দুই ভাইকে গ্রেপ্তার করা হয়েছে। বাকি ২ জন আসামিকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।


ভূঞাপুর থানার অফিসার ইনচার্জ(ওসি) মুহাম্মদ ফরিদুল ইসলাম জানান, স্কুল ছাত্রীকে শারীরিক পরীক্ষার জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতালে পাঠানো হয়। পরে ২২ ধারায় জবানবন্দি গ্রহনের জন্য টাঙ্গাইলের আদালতে পাঠানো হয়েছে। এছাড়া গ্রেপ্তারকৃত দুই ভাইকে কোর্টে হাজতে প্রেরণ করা হয়েছে।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno