আজ- ২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ বৃহস্পতিবার  সকাল ৬:৫৮

স্ত্রীর পরকীয়া সইতে না পেরে ‘চিরকুট’ লিখে স্বামীর আত্মহত্যা

 

দৃষ্টি নিউজ:

টাঙ্গাইলের ভূঞাপুরে স্ত্রীর পরকীয়া সইতে না পেরে ‘চিরকুট’ লিখে শ্বশুর বাড়িতে গলায় ওড়না পেঁচিয়ে মোস্তফা কামাল(৪২) নামে এক ব্যক্তি ফাঁসিতে ঝুলে আত্মহত্যা করেছে।

বুধবার (৬ ডিসেম্বর) দুপুরে উপজেলার ফলদা ঘোনাপাড়া গ্রামের শ্বশুরবাড়ি থেকে তার মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য তার স্ত্রী রুনা খাতুনকে আটক করা হয়েছে। সবজি ব্যবসায়ী মোস্তফা কামাল পাশের ঘাটাইল উপজেলার লোকেরপাড়া ইউনিয়নের আনন্দপাড়া গ্রামের আমির আলীর ছেলে।


স্থানীয়রা জানায়, মোস্তফা কামাল ও স্ত্রী রুনা খাতুনের এক ছেলে ও এক মেয়ে রয়েছে। স্ত্রী পরকীয়ায় আসক্ত হওয়ায় প্রায়ই তাদের মধ্যে ঝগড়া হতো। এতে মানসিকভাবে হতাশাগ্রস্ত হয়ে মঙ্গলবার(৫ ডিসেম্বর) রাতের কোনো সময়ে শ্বশুর বাড়িতে গিয়ে গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করে।


নিহতের বড় ভাই সাজেদুল করিম জানান, পরকীয়া নিয়ে ওদের মধ্যে ঝগড়া লেগেই থাকতো। স্ত্রীর পরকীয়ায় হতাশগ্রস্ত কামাল স্ত্রীর ওড়না গলায় পেঁচিয়ে ফাঁসি দিয়ে থাকতে পারে।


ফলদা ইউনিয়ন পরিষদের (ইউপি) সদস্য আব্দুর রাজ্জাক জানান, বাড়ির পাশে গাছে মরদেহ ঝুলন্ত অবস্থায় দেখে স্থানীয়রা খবর দিলে পুলিশ ঘটনাস্থলে এসে মরদেহ উদ্ধার করে।


ভূঞাপুর থানার অফিসার ইনচার্জ(ওসি) আহসান উল্লাহ্ জানান, খবর পেয়ে মরদেহ উদ্ধার করা হয়েছে। এসময় তার পকেট থেকে একটি চিরকুট পাওয়া যায়। চিরকুটে স্ত্রীর পরকীয়া করার বিষয়টি লেখা রয়েছে। মরদেহ ময়নাতদন্তের জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। জিজ্ঞাসাবাদের জন্য তার স্ত্রী রুনা খাতুনকে থানায় আনা হয়েছে।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno