আজ- ১১ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ২৮শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ শনিবার  সকাল ৯:৩৩

স্বাধীনতা বিরোধী শক্তিরা তৎপর- আওয়ামী লীগকে সজাগ থাকতে হবে :: কৃষিমন্ত্রী

 

দৃষ্টি নিউজ:

আওয়ামী লীগের সভাপতি মন্ডলীর সদস্য কৃষিমন্ত্রী ডক্টর মো. আব্দুর রাজ্জাক এমপি বলেছেন স্বাধীনতা বিরোধী শক্তিরা ষড়যন্ত্র করে জাতির পিতার বঙ্গবন্ধু শেখ মুজিবকে স্বপরিবারে হত্যা করেছিল। ওরা এখনো তৎপর রয়েছে।

ওরা স্লোগান দেয় ’৭৫-এর হাতিয়ার গর্জে ওঠুক আরেকবার। তাই তাদের বিরুদ্ধে আওয়ামী লীগের নেতাকর্মীদের সজাগ থাকতে হবে। বুধবার(১৫ জুন) বিকালে টাঙ্গাইলের কালিহাতী উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।


মন্ত্রী আরও বলেন, আমাদের প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা বিশ্বকে দেখিয়ে দিয়েছেন বাংলাদেশ শুধু বিদেশী সাহায্যের উপর নির্ভরশীল নয়। নিজেদের টাকায় স্বপ্নের পদ্মা সেতু করেছি। দেশের কোন মানুষ এখন আর না খেয়ে থাকেনা। বিএনপির আমলে ঘণ্টায় ঘণ্টায় বিদ্যুৎ চলে যেত।

কিন্তু এখন দেশে বিদ্যুৎ এর সমস্যা নেই। বেগম খালেদা জিয়া ও সাইফুর রহমান ইনকাম ট্যাক্স দেন নাই। খালেদা জিয়ার পুত্ররা বিদেশে টাকা পাচার করেছে। তাদের মুখে বড় বড় কথা মানায় না।


মন্ত্রী বলেন, আমার বিশ্বাস উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতে বাংলার মানুষ জননেত্রী শেখ হাসিনাকে আবারও ক্ষমতায় আনবে।

কালিহাতী আরএস সরকারি পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোজহারুল ইসলাম তালুকদারের সভাপতিত্বে সম্মেলনের উদ্বোধন করেন, জেলা আওয়ামী লীগের সভাপতি ফজলুর রহমান খান ফারুক।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, আওয়ামী লীগের সভাপতি মন্ডলীর সদস্য কামরুল ইসলাম এমপি, সাংগঠনিক সম্পাদক মির্জা আজম এমপি, শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক সম্পাদক শামসুন্নাহার চাঁপা, সদস্য অ্যাডভোকেট এবিএম রিয়াজুল কবীর কাওসার, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট জোয়াহেরুল ইসলাম(ভিপি জোয়াহের) এমপি, জেলা আওয়ামীলীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক তানভীর হাসান ছোট মনির এমপি, স্থানীয় সংসদ সদস্য হাসান ইমাম খান সোহেল হাজারী ও এফবিসিসিআইয়ের পরিচালক আবু নাসের।


পরে মোজহারুল ইসলাম তালুকদারকে সভাপতি এবং আনোয়ার হোসেন মোল্লাকে সাধারণ সম্পাদক করে আগামি ৩ বছরের জন্য উপজেলা আওয়ামী লীগের নতুন কমিটি ঘোষণা করা হয়।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno