আজ- ৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ২৪শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ মঙ্গলবার  রাত ৮:১৩

হট্টগোলের মধ্য দিয়ে বিএনপির বিপ্লব ও সংহতি দিবস পালন

 

দৃষ্টি নিউজ:

টাঙ্গাইল জেলা বিএনপির দুই গ্রুপের পাল্টা-পাল্টি স্লোগান ও হট্টগোলের মধ্য দিয়ে রোববার(৭ নভেম্বর) জাতীয় বিপ্লব ও সংহতি দিবস পালন করা হয়েছে।


‘৭ নভেম্বর দিচ্ছে ডাক- গণতন্ত্র মুক্তিপাক’ স্লোগানে তাদের ভাষায় জাতীয় বিপ্লব ও সংহতি দিবস উপলক্ষে টাঙ্গাইল শহরের সোনার বাংলা কমিউনিটি সেণ্টারে বিএনপির আলোচনা সভার আয়োজন করা হয়। আলোচনা চলাকালে ব্যক্তির নামে স্লোগান দেওয়ায় টাঙ্গাইল জেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক অ্যাডভোকেট ফরহাদ ইকবাল ও জেলা যুবদলের আহ্বায়ক আশরাফ পাহেলীর সমর্থকদের মধ্যে বিশৃঙ্খলার সৃষ্টি হয়।

উভয় গ্রুপের সমর্থকরা পাল্টা-পাল্টি স্লোগান ও হট্টগোলের সৃষ্টি করলে কেন্দ্রীয় যুবদলের সাধারণ সম্পাদক সুলতান সালাউদ্দিন টুকুর হস্তক্ষেপে পরিস্থিতি নিয়ন্ত্রণে আসে। এ সময় বিশৃঙ্খলার চিত্র ধারণ করতে গেলে বিএনপির নেতাকর্মীরা সাংবাদিকদের বাধা দেন।


টাঙ্গাইল জেলা বিএনপির যুগ্ম-আহ্বায়ক অ্যাডভোকেট ফরহাদ ইকবাল জানান, আলোচনা সভায় স্লোগান নিয়ে কিছুটা বিশৃঙ্খলা হয়েছিল। তাৎক্ষণিকভাবে তা সমাধান করা হয়।

জেলা যুবদলের আহ্বায়ক আশরাফ পাহেলী জানান, স্লোগান কোন ভাইয়ের নামে হবেনা। স্লোগান হবে নেতাদের নামে। স্লোগান নিয়ে বিশৃঙ্খলা সৃষ্টি হলেও তখনই তা সমাধান করা হয়েছে।


টাঙ্গাইল জেলা বিএনপির আহ্বায়ক আহমেদ আযম খানের সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন, কেন্দ্রীয় জাতীয়তাবাদী যুবদলের সাধারণ সম্পাদক সুলতান সালাউদ্দিন টুকু, কেন্দ্রীয় বিএনপির শিশু বিষয়ক সম্পাদক আবুল কালাম আজাদ, বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও সাবেক পানি সম্পদ মন্ত্রী গৌতম চক্রবর্তী, জেলা বিএনপির যুগ্মআহ্বায়ক হাসানুজ্জামিল শাহিন ও অ্যাডভোকেট ফরহাদ ইকবাল প্রমুখ।


আলোচনা সভায় জেলা বিএনপি, যুবদল, স্বেচ্ছাসেবক দল, ছাত্রদল, শ্রমিকদল, মহিলা দল সহ বিভিন্ন অঙ্গসংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। সভা পরিচালনা করেন, জেলা বিএনপির সদস্য সচিব মাহমুদুল হক সানু।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno