আজ- ১০ই আগস্ট, ২০২০ খ্রিস্টাব্দ, ২৬শে শ্রাবণ, ১৪২৭ বঙ্গাব্দ সোমবার  রাত ৯:২১

আমাকে খুন আর ধর্ষণের হুমকি দেয়া হচ্ছে :: রিয়া চক্রবর্তী

 

দৃষ্টি বিনোদন:

সামাজিক যোগাযোগ মাধ্যমে ধর্ষণের হুমকি দেওয়া হচ্ছে সুশান্ত সিং রাজপুতের বান্ধবী রিয়া চক্রবর্তীকে।

বলিউডের জনপ্রিয় অভিনেতা সুশান্ত সিংহ রাজপুতের মৃত্যু এক মাস পেরিয়ে গেল, তবুও তার বান্ধবী অভিনেত্রী রিয়া চক্রবর্তীর প্রতি সুশান্ত ভক্ত ও নেটিজেনদের রোষ বাড়ছেই।

অভিযোগ ওঠেছে, পরিস্থিতি এমন হয়েছে যে সামাজিক যোগাযোগ মাধ্যমে সরাসরি রিয়ার ওপর চাপ সৃষ্টি করে বলা হচ্ছে তাকে ধর্ষণ বা হত্যা করা হবে যদি তিনি আত্মহত্যা না করেন!

এতে স্তম্ভিত রিয়া ইনস্টাগ্রামে লেখেন, ‘আমাকে দেহব্যবসায়ী বলা হল। আমি চুপ ছিলাম। আমাকে হত্যাকারী বলা হল। আমি চুপ ছিলাম।

কিন্তু আমার চুপ থাকার মানে এই নয় যে আমি কাউকে আমাকে ধর্ষণ বা খুন করার অধিকার দিয়েছি, মান্নু রাউত- আমি আত্মহত্যা না করলে আমাকে খুন বা ধর্ষণ করা হবে এই কথা বলার অধিকার কে দিল আপনাকে? আপনি জানেন আপনি কি বলছেন? এটা ভয়ঙ্কর অপরাধ! কারও সঙ্গে এমন কিছু হোক তা আমি চাই না!’

এরপরও থেমে থাকেননি রিয়া। তার পরবর্তী ইনস্টাগ্রাম পোস্টে রিয়া সুশান্তের একটি ছবি দিয়ে অমিত শাহের অফিসিয়াল পেজে পোস্ট করেছেন।

এই পোস্টে নিজের পরিচয় দিতে গিয়ে রিয়া লিখেছেন, ‘স্যার আমি সুশান্ত সিংহ রাজপুতের বান্ধবী রিয়া চক্রবর্তী। এক মাসের ওপর হয়ে গেল সুশান্ত চলে গেছে।

আমি সরকারের প্রতি আস্থাশীল। তাই আমি চাই এ ঘটনার সিবিআই তদন্ত হোক। আমি শুধু জানতে চাই সুশান্তের ওপর কী এমন চাপ সৃষ্টি করা হয়েছিল যে ওকে আত্মহত্যা করতে হল!’

রিয়ার এই পোস্টেও নেটিজেনদের কেউ চুপ থাকেননি। কেউ বলেছেন ‘নাটক করছে’, কেউ বলেছে, ‘নিজেকে বাঁচাচ্ছে’ তো কেউ লিখেছেন ‘করন জোহরকে জেলে পাঠাও’।

সুশান্তের মৃত্যুর এক মাসের মাথায় রিয়া ইনস্টাগ্রামে সুশান্তের প্রতি নিজের ভালবাসার কথা প্রথম বলেন।

তিনি লেখেন, ‘চাঁদ, তারা, আর ওই সুবিশাল মহাকাশ… তোমাকে দু’হাত বাড়িয়ে স্বাগত জানিয়েছে নিশ্চয়। এখন নিশ্চয় অনেক শান্তিতে আছ তুমি… আজ মনে পড়ে জান, খসে পড়া তারা, যার নিজের কোনও আলো নেই… তাকেও কী ভাবে শুধুমাত্র নিজের আনন্দ দিয়ে আলোকিত করার ক্ষমতা রাখতে তুমি। আজ তুমি সেই খসে পড়া তারা। আমার তারা। যে তারার জন্য আমি অপেক্ষা করতেও রাজি… আজীবন…।’

কিন্তু রিয়ার এই পোস্টে ফল হল বিপরীত! রিয়ার এই পোস্টে ৮০ হাজার মানুষ কমেন্ট করেন। এই কমেন্টের বেশিরভাগের মধ্যেই নেটিজেন থেকে সুশান্ত ভক্তরা রিয়ার প্রতি ক্ষোভ উগরে দেন।

কেউ লিখেছেন, ‘সুশান্ত শুধু অঙ্কিতার, কৃতি শ্যানন বা রিয়া কেউ সুশান্তের ভালবাসা ছিলেন না। রিয়া তুমি কেন এসব লিখে সময় নষ্ট করছো?’ কেউ সরাসরি প্রশ্ন করেছেন রিয়াকে, ‘এত যদি ভালবাসা তা হলে সুশান্তের খারাপ সময়ে ওকে ছেড়ে চলে যেতে পেরেছিলে কেমন করে? সুশান্তকে কেন ৫১টা সিম বদলাতে হয়েছিল? তুমি পুলিশকে বলছো না কেন রিয়া?’

কেউ আবার লিখেছেন, ‘রিয়া, তোমার মতো মেয়ের জন্য সুশান্তকে আজ মরতে হল। তুমি ওই মহেশের সঙ্গেই থাকো। তোমার ক্যারিয়ারে আর কিছু হবে না’। অবস্থা এতটাই শোচনীয় হয় যে এরপরই আসতে থাকে খুন আর ধর্ষণের হুমকি।

রিয়া সাইবার ক্রাইম ইন্ডিয়াকে তার পোস্ট ট্যাগ করে সাহায্য চেয়েছেন। রিয়ার সেই পোস্ট লাইক করেছেন আলিয়া ভাট।

সূত্র: আনন্দবাজার

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 

0 Comments

You can be the first one to leave a comment.

 
 

Leave a Comment

 




 
 

 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno