আজ- ৬ই জুলাই, ২০২০ ইং, ২২শে আষাঢ়, ১৪২৭ বঙ্গাব্দ সোমবার  দুপুর ১:৫৭

আমের ট্রাকে র‌্যাবের থাবা ॥ ফেনসিডিল সহ তিন বিক্রেতা গ্রেপ্তার

 

দৃষ্টি নিউজ:

বঙ্গবন্ধুসেতু-ঢাকা মহাসড়কে টাঙ্গাইল শহরের রাবনা বাইপাস এলাকায় আম ভর্তি একটি ট্রাকে অভিযান চালিয়ে ৩০০ বোতল বিক্রি নিষিদ্ধ ভারতীয় ফেনসিডিল উদ্ধার ও তিন বিক্রেতাকে গ্রেপ্তার করা হয়েছে।

র‌্যাব-১২’র সিপিসি-৩ কোম্পানীর একদল র‌্যাব সদস্য ওই অভিযান পরিচালনা করে। এ সময় গ্রেপ্তারকৃতদের ব্যবহৃত ট্রাক, মোবাইল ফোন ও টাকা জব্দ করা হয়।

শুক্রবার(২৬ জুন) র‌্যাব-১২ সিপিসি ৩ কোম্পানীর কমান্ডার মেজর আবু নাঈম মোহাম্মদ তালাত প্রেস বিফিংয়ে এ তথ্য নিশ্চিত করেন।

গ্রেপ্তারকৃতরা হচ্ছেন- ঠাকুরগাঁও জেলার রাণীশংকৈল থানার জয়ডাঙ্গী এলাকার মো. আমিরুলের ছেলে মো. রনি ইসলাম(২৫), ঠাকুরগাঁও জেলার পীরগঞ্জ থানার রঘুনাথপুর এলাকার মো. জাহাঙ্গীর আলমের ছেলে মো. মামুন(৩০) এবং একই জেলা ও থানার ঘিদ্র গড়গাঁও এলাকার মৃত ছোট মোহাম্মদের ছেলে মো. আফসার আলী(২৫)।

কোম্পানী কমান্ডার মেজর আবু নাঈম মোহাম্মদ তালাত জানান, গোপন সংবাদের ভিত্তিতে বঙ্গবন্ধুসেতু-ঢাকা মহাসড়কে টাঙ্গাইল শহরের রাবনা বাইপাস এলাকায় মাদক বিরোধী অভিযান পরিচালনা করা হয়।

এ সময় উত্তরবঙ্গ থেকে ঢাকা যাওয়ার পথে আম বোঝাই একটি ট্রাক ও ট্রাকের তিন যাত্রীকে চ্যালেঞ্জ করা হয়। জিজ্ঞাসাবাদের এক পর্যায়ে আম বোঝাই ট্রাকে ফেনসিডিল আনার কথা তারা স্বীকার করে।

তিন মাদক ব্যবসায়ীর দেওয়া তথ্যের ভিত্তিতে ট্রাকে থাকা ৩০০ বোতল ভারতীয় নিষিদ্ধ ফেনসিডিল, নগদ তিন হাজার টাকা ও মোবাইল ফোন উদ্ধার করা হয়। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে বলেও তিনি জানান।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 

0 Comments

You can be the first one to leave a comment.

 
 

Leave a Comment

 




 
 

 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno