আজ- ২৩শে সেপ্টেম্বর, ২০১৯ ইং, ৯ই আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ মঙ্গলবার  রাত ১২:৪৩

ঈদুল ফিতরে টাঙ্গাইলের অর্ধশতাধিক বিনোদন স্পট জমজমাট

 

দৃষ্টি নিউজ:

পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে টাঙ্গাইল জেলার অর্ধশতাধিক বিনোদন স্পট ভ্রমন পিপাসুদের আনাগোনায় জমজমাট হয়ে ওঠেছে। ঈদের দ্বিতীয়-তৃতীয় দিনেও উপচে পড়া ভিড় লক্ষ করা গেছে।
টাঙ্গাইল শহরের ডিসি লেক, এসপি পার্ক, ঘারিন্দা রেলস্টেশন, সোলপার্ক দর্শনার্থীদের ভিড়ে রীতিমতো মিলনমেলায় পরিণত হয়েছে। এছাড়া মধুপুর বনাঞ্চল, মধুপুর বিএডিসি বীজ উৎপাদন খামার, ধনবাড়ী নবাব বাড়ি, গোপালপুরে নির্মাণাধীন ২০১ গম্বুজ মসজিদ, হেমনগর জমিদার বাড়ি, ভূঞাপুর যমুনা নদী তীরবর্তী এলাকা, বঙ্গবন্ধুসেতু, কালিহাতীর চারান বিল, তাঁত শিল্প প্রধান এলাকা, ঘাটাইলের চৌধুরী বাড়ি, অনিকনগর পার্ক, সখীপুর বনাঞ্চল, মির্জাপুরের মহেড়া জমিদার বাড়ি, দেলদুয়ার জমিদার বাড়ি, আতিয়া জামে মসজিদ, নাগরপুর জমিদার বাড়ি, ধলেশ্বরী নদীর উপর শামসুল হক ব্রিজ, পাকুটিয়া জমিদার বাড়িসহ বিনোদন কেন্দ্রগুলোতে দর্শনার্থীরা ভিড় করছেন।
এসব এলাকার অপরূপ প্রাকৃতিক সৌন্দর্য উপভোগ, ছবি ও সেলফি তোলা এবং আড্ডায় সময় কাটাচ্ছেন বিনোদন পিপাসুরা। স্পটগুলোর অনেক জায়গায় যোগাযোগ ব্যবস্থা তেমন ভালো না থাকলেও স্বজনদের নিয়ে মানুষ বেড়াতে আসছেন। সকাল থেকে বিকাল পর্যন্ত অবস্থান করছেন।
বিনোদন স্পটের অনেকগুলোতে রয়েছে শিশুদের বিনোদনের বাড়তি ব্যবস্থা। এসব স্পটের নাগরদোলায় দোল খেয়ে শিশুরা ভীষণ খুশি।
শহরের প্রাণকেন্দ্রে অবস্থিত বিনোদন কেন্দ্র ডিসি লেক, এসপি পার্ক ও সোলপার্কে ভ্রমন পিপাসু দর্শনার্থীদের ভিড় ছিল লক্ষ করার মতো। প্রায় একই অবস্থা বঙ্গবন্ধুসেতু সংলগ্ন যমুনা নদী এলাকা, নাগরপুরের শামসুল হক সেতু ও উপেন্দ্র সরোবরে। ঐতিহাসিক ও প্রাচীন স্থাপনা দেখতে অনেকেই ভিড় জমান দেলদুয়ারের আটিয়া মসজিদ ও পাকুটিয়া জমিদার বাড়ি, মির্জাপুরের মহেরা জমিদার বাড়ি, গোপালপুরের হেমনগর জমিদার বাড়ি এবং ধনবাড়ীর নবাব প্যালেসে। এ ছাড়া গোপালপুরের পাথালিয়ায় নির্মাণাধীন ২০১ গম্বুজ মসজিদ ধর্মপ্রাণ মানুষের মাঝে আলাদা আকর্ষণের কেন্দ্রে পরিণত হয়েছে।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 

0 Comments

You can be the first one to leave a comment.

 
 

Leave a Comment

 




 
 

 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno