আজ- ২০শে নভেম্বর, ২০১৮ ইং, ৬ই অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ মঙ্গলবার  রাত ১০:৪৫

গর্ভধারণ করায় স্ত্রীকে কুপিয়ে হত্যা করেন এএসআই মামুন

 

দৃষ্টি নিউজ:


গর্ভধারণের অপরাধে নিজের স্ত্রীকে কুপিয়ে হত্যা করেন শিল্প পুলিশের এএসআই ফিরোজ আল মামুন। পরে হত্যার ঘটনা ধামাচাপা দিতে নাটক সাজিয়ে নিজেই দা দিয়ে মাথায় আঘাত করে আত্মহত্যার চেষ্টা করেন। বৃহস্পতিবার(২৫ অক্টোবর) টাঙ্গাইলের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দিতে তিনি এসব কথা জানিয়েছেন। শুক্রবার(২৬ অক্টোবর) সকালে টাঙ্গাইল পুলিশের অপরাধ তদন্ত সংস্থার পরিদর্শক মনিরুল ইসলাম ভূইয়া এ তথ্য নিশ্চিত করেন।
এর আগে স্ত্রী শিল্পী হত্যার আড়াই মাস পর বৃহস্পতিবার সকালে টাঙ্গাইল পুলিশের অপরাধ তদন্ত সংস্থার(পিবিআই) ইনচার্জ ও অতিরিক্ত পুলিশ সুপার মো. বেলাল হোসেন এবং পরিদর্শক মো. মনিরুল ইসলাম ভূইয়া গাজীপুর পুলিশ লাইন থেকে শিল্প পুলিশের এএসআই ফিরোজ আল মামুনকে গ্রেপ্তার করে। ওইদিন বিকাল পাঁচটায় এএসআই ফিরোজ আল মামুনকে টাঙ্গাইলের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট শামসুল আলমের আদালতে হাজির করা হলে তিনি ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জাবানবন্দি দেন।
জবানবন্দিতে মামুন উল্লেখ করেন, ‘সন্তান ধারণ নিয়ে বেশ কিছুদিন ধরে স্ত্রী শিল্পীর সঙ্গে তার ঝগড়া হচ্ছিল। ঘটনার দিন এ বিষয় নিয়ে ঝগড়ার এক পর্যায়ে বটি দিয়ে মামুন তার স্ত্রী শিল্পীকে কুপিয়ে হত্যা করেন।’
প্রকাশ, গত ১৩ আগস্ট দুপুরে এএসআই ফিরোজ আল মামুন মির্জাপুর পৌর এলাকার বাওয়ার কুমারজানীর নিজ বাড়িতে অন্তঃসত্ত্বা স্ত্রী শিল্পীকে বটি দিয়ে কুপিয়ে হত্যা করেন। হত্যার ঘটনা ধামাচাপা দিতে নাটক সাজিয়ে নিজের মাথায় কোপ দিয়ে আত্মহত্যার চেষ্টা করেন তিনি।
এ ঘটনায় নিহত শিল্পীর ভাই মোস্তফা এএসআই ফিরোজ মামুনকে প্রধান আসামি করে চারজনের বিরুদ্ধে মির্জাপুর থানায় মামলা দায়ের করেন। চাঞ্চল্যকর এ হত্যা মামলাটি গত ২৩ সেপ্টেম্বর টাঙ্গাইলের পুলিশের অপরাধ তদন্ত সংস্থায় (পিবিআই) স্থানান্তরিত হলে বৃহস্পতিবার সকালে গাজিপুর থেকে মামুনকে গ্রেপ্তার করে।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 

0 Comments

You can be the first one to leave a comment.

 
 

Leave a Comment

 




 
 

 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno