আজ- ১৪ই অক্টোবর, ২০১৯ ইং, ৩০শে আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ মঙ্গলবার  রাত ৪:০১

ঘাটাইলে সোবহান হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ

 

দৃষ্টি নিউজ:

টাঙ্গাইলের ঘাটাইলে বৃদ্ধ আব্দুস সোবহান হত্যার বিচার এবং হত্যাকারীদের দ্রুত গ্রেপ্তারের দাবিতে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন কর্মসূচি পালন করেছে এলাকাবাসী। সোমবার(৭ অক্টোবর) দুপুরে উপজেলা সদরে বিক্ষোভ মিছিল ও উপজেলা পরিষদ চত্বরে মানববন্ধন কর্মসূচি পালন করা হয়।মানববন্ধন ও বিক্ষোভ মিছিলে বক্তারা আসামিদের দ্রুত গ্রেপ্তার ও ফাঁসির দাবি জানান।

প্রকাশ, ঘাটাইল উপজেলার কান্দুলিয়া উত্তরপাড়া গ্রামের হায়দার, সোলেমান, হাবিব গংরা কাঠ ব্যবসায়ীর কাছে বাড়ির কিছু গাছ বিক্রি করে। প্রতিবেশি ছাত্তার কাঠ ব্যবসায়ীদের কাছ থেকে কিছু লাকড়ি ক্রয় করে। ক্রয়কৃত লাকড়ি আনতে গেলে ছাত্তার ও হায়দারদের মধ্যে ঝগড়া বাধে। এতে উভয় পক্ষের মধ্যে সংঘর্ষ হয়। এ অবস্থায় ৩ অক্টোবর সন্ধ্যায় ছাত্তারের ভাই সোবহান মারামারি থামাতে গেলে তাকেও মারধর করা হয়। এক পর্যায়ে ঘটনাস্থলেই সোবহান জ্ঞান হারায়। পরে তাকে দ্রুত ঘাটাইল উপজেলা স্বাস্থ কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ওই ঘটনায় সোবহানের স্ত্রী সোনা ভানু বাদি হয়ে সাত জনের নাম উল্লেখসহ অজ্ঞাত আরো ৪-৫ জনকে অভিযুক্ত করে ঘাটাইল থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

অভিযুক্তরা হচ্ছেন, কান্দুলিয়া উত্তরপাড়া গ্রামের মো. হায়দর আলীর ছেলে মো. ফজলুল হক ফজলু(২৮), মো. হবিবর রহমান হবির ছেলে মো. বিরাজ(২৭), মৃত আ. রশিদের ছেলে মো. হবিবর রহমান হবি(৫০), মো.হায়দর আলী (৫৩) ও সোলায়মন (৪৫), মো. হায়দর আলীর ছেলে মো. ফেরদৌস(২১), নাগবাড়ী গ্রামের মৃত আ. রশিদের ছেলে মো.হযরত আলী (৫৫)।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 

0 Comments

You can be the first one to leave a comment.

 
 

Leave a Comment

 




 
 

 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno