আজ- ১৪ই অক্টোবর, ২০১৯ ইং, ৩০শে আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ মঙ্গলবার  রাত ৪:০৪

চার মাস ১১দিন পর কবর থেকে সাবেক ইউপি সদস্যের লাশ উত্তোলন

 

দৃষ্টি নিউজ:

টাঙ্গাইলের ঘাটাইল উপজেলার দশানী বকশিয়া গ্রামের গোরস্থান থেকে দাফনের চার মাস ১১দিন পর সাবেক ইউপি সদস্য ওসমান আলীর গলিত লাশ উত্তোলন করা হয়েছে। বৃহস্পতিবার (১০ অক্টোবর) সকাল ১১টার দিকে ম্যাজিস্ট্রেটের উপস্থিতিতে ওই লাশ উত্তোলন করে ময়না তদন্তের জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতালে পাঠানো হয়।

জানা যায়, গত ২৮মে জমি নিয়ে ঝগড়ার জের ধরে ওসমান আলীর বাড়িতে একই গ্রামের আইন উদ্দিন তালুকদারের ছেলে নাজিম উদ্দিন ও তার সহযোগিরা হামলা চালায়। ওসমান আলী হামলাকারীদের ভয়ে খাটের নিচে পালানোর চেষ্টা করলে তাকে টেনে-হেচঁড়ে বেড় করে এলোপাতাড়ি মারপিট করে। পরে স্থানীয়রা ওসমানকে উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এদিকে, সাবেক ইউপি সদস্য ওসমান আলীর মৃত্যুর ঘটনা ধামাচাপা দিতে স্থানীয় একটি কুচক্রী মহলের প্রভাবে অভিযুক্তরা ওসমান আলীর ছেলে টুটুল ও মেয়ে ছবির কাছ থেকে জোরপূর্বক অলিখিত ননজুডিশিয়াল স্ট্যাম্পে সাক্ষর নিয়ে ওসমান আলীর লাশ ময়নাতদন্ত ছাড়াই দাফন করে।

পরে ওসমান আলীর ভাই সালামত বাদী হয়ে গত ১৮ আগষ্ট ৬ জনকে অভিযুক্ত করে টাঙ্গাইলের চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে একটি মামলা দায়ের করেন। মামলার পরিপ্র্রেক্ষিতে আদালতের নির্দেশে ওসমান আলীর লাশ উত্তোলন করে ময়নাতদন্তের জন্য জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়।

ওসমান আলীর বিধবা স্ত্রী রেহেনা আক্তার আবেগাপ্লুত কণ্ঠে বলেন, ‘আমার স্বামী খুব ভালো লোক ছিলেন, জমি নিয়ে ঝগড়া করে তাকে খুন করা হয়েছে। এখন আমার আর কেউ রইল না। আমার স্বামীকে যারা খুন করেছে আমি তাদের ফাঁসি চাই।

ঘাটাইল উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্টেট মোহাম্মদ কামরুল ইসলাম জানান, আদালতের নির্দেশে লাশ উত্তোলন করে ময়না তদন্তের জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতালে পাঠানো হচ্ছে। ময়নাতদন্ত রিপোর্টের ভিত্তিতে আইনী কার্যক্রম চালানো হবে।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 

0 Comments

You can be the first one to leave a comment.

 
 

Leave a Comment

 




 
 

 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno