আজ- ১৭ই আগস্ট, ২০১৮ ইং, ২রা ভাদ্র, ১৪২৫ বঙ্গাব্দ শুক্রবার  সন্ধ্যা ৬:৫১

টাঙ্গাইলের বঞ্চিত নারী ও শিশুদের পাশে দাঁড়াতে চান কানাডা প্রবাসী চৈতী

 

দৃষ্টি নিউজ:


টাঙ্গাইলের অবহেলিত ও বঞ্চিত নারী এবং শিশুদের পাশে দাঁড়াতে চান কানাডা প্রবাসী টাঙ্গাইলের মেয়ে ইফফাত জাহান চৈতী। শনিবার(১২ মে) দুপুরে টাঙ্গাইল প্রেসক্লাবের সভাকক্ষে সংবাদ সম্মেলনের মাধ্যমে এ ইচ্ছার কথা প্রকাশ করেন তিনি।
সংবাদ সম্মেলনে জানানো হয়, ১৯৯১-৯২ সালে সরকারি কুমুদিনী মহিলা মহাবিদ্যালয় ছাত্র সংসদ নির্বাচনে ছাত্রলীগ মনোনীত প্যানেল থেকে সাধারণ সম্পাদক নির্বাচিত ইফফাত জাহান চৈতী অবহেলিত ও বঞ্চিত নারী এবং শিশুদের পাশে দাঁড়ানোর জন্য একটি সেবামূলক সংগঠন গড়ে তুলতে চান। প্রায় দেড় বছর যাবৎ বিচ্ছিন্নভাবে টাঙ্গাইলসহ দেশের বিভিন্ন স্থানের পথকলি শিশু ও বঞ্চিত নারীদের সেবা প্রদান করলেও এখন স্থায়ীভাবে টাঙ্গাইলে এ কার্যক্রম পরিচালনার উদ্যোগ গ্রহণ করেছেন তিনি। এ কর্মকান্ডকে এগিয়ে নেয়ার পাশাপাশি বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক চৈতী নতুন রূপে ও সক্রিয়ভাবে স্থানীয় আওয়ামীলীগের রাজনীতিতে বলিষ্ঠ ভূমিকা রাখার ইচ্ছাও প্রকাশ করেন। টাঙ্গাইল পৌরসভার কোদালিয়ার মো. মুস্তাফিজুর রহমানের মেয়ে ইফফাত জাহান চৈতী কানাডার আলবার্ডো শাখা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ছিলেন।
সংবাদ সম্মেলনে টাঙ্গাইল জেলা মহিলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মিনু আনাহলী, ইফফাত জাহান চৈতীর স্বামী হাসান খন্দকার, টাঙ্গাইল প্রেসক্লাবের সভাপতি অ্যাডভোকেট জাফর আহমেদ, সাধারণ সম্পাদক কাজী জাকেরুল মওলাসহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 

0 Comments

You can be the first one to leave a comment.

 
 

Leave a Comment

 




 
 

 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno