আজ- ২৯শে মে, ২০২০ ইং, ১৫ই জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ শুক্রবার  সকাল ৬:৩৯

টাঙ্গাইলে অবৈধ ওষুধ বিক্রির দায়ে জেল-জরিমানা

 

দৃষ্টি নিউজ:

টাঙ্গাইল শহরে রেজিস্টেশনবিহীন ওষুধ ও মাদক দ্রব্যের পরিপূরক ‘লোপেন্টা’ বিক্রির অপরাধে তিন জনকে এক বছর করে তিনবছর বিনাশ্রম কারদন্ড ও আরো তিন জনকে ৬০ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত।

শুক্রবার(১৫ মে) বিকালে টাঙ্গাইল শহরের নিউ মার্কেট ও সদর থানার পাশে এ র‌্যাবের অভিযান পরিচালনা শেষে টাঙ্গাইল সদর উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট আতিকুল ইসলাম ভ্রাম্যমান আদালতের মাধ্যমে এ রায় দেন।

র‌্যাব-১২ সিপিসি-৩ এর কোম্পানী কমান্ডার মেজর আবু নাঈম মোহাম্মদ তালাত বলেন, গোপন সংবাদের ভিত্তিতে শহরের বিভিন্ন ওষুধের দোকানে অভিযান পরিচালনা করা হয়। অভিযান শেষে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে রেজিস্ট্রেশনবিহীন ওষুধ ও মাদক দ্রব্যের পরিপূরক ‘লোপেন্টা’ ওষুধ বিক্রির অপরাধে মফিজ মেডিকেল হলের কর্মচারী মির্জা গালিবকে এক বছর, মিতা মেডিকেল হলের মালিক কামরুল চৌধুরীকে এক বছর ও নাছির মেডিকেল হলের মালিক নাছির উদ্দিনকে এক বছরের বিনাশ্রম কারাদন্ড দেওয়া হয়।

এছাড়াও উৎসব মেডিকেলকে পাঁচ হাজার, রাজু মেডিকেলকে পাঁচ হাজার এবং মফিজ মেডিকেলকে ৫০ হাজার টাকা জরিমানা করা হয়। তিনি আরো বলেন, আগামিতেও এ ধরণের অভিযান অব্যাহত থাকবে।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 

0 Comments

You can be the first one to leave a comment.

 
 

Leave a Comment

 




 
 

 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno