আজ- ২০শে নভেম্বর, ২০১৮ ইং, ৬ই অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ মঙ্গলবার  রাত ১০:৪৩

টাঙ্গাইলে জাপা’র সাবেক সম্পাদক মোজাম্মেল বহিষ্কার

 

দৃষ্টি নিউজ:

টাঙ্গাইল জেলা জাতীয় পার্টির সাবেক সাধারণ সম্পাদক আলহাজ মোজাম্মেল হককে দল থেকে বহিষ্কার করা হয়েছে। তাকে একই সাথে জাতীয় পার্টির প্রাথমিক সদস্য পদসহ সকল পদ ও পদবি থেকে অব্যাহতি দেয়া হয়েছে। এ বহিষ্কারাদেশের মাত্র পাঁচদিন দিন আগেই তিনি পদোন্নতি পেয়ে জাতীয়পার্টি কেন্দ্রীয় কমিটির যুগ্ম-সাংগঠনিক সম্পাদক হয়েছিলেন। এছাড়া টাঙ্গাইল-৫(সদর) আসনে জাতীয় পার্টির মনোনয়ন প্রত্যাশীও ছিলেন আলহাজ মো. মোজাম্মেল হক।
বুধবার(৭ নভেম্বর) জাতীয় পার্টি দলীয় শৃঙ্খলা ভঙ্গ এবং সাংগঠনিক নির্দেশ অমান্য করায় আলহাজ মো. মোজাম্মেল হককে জাপা’র প্রাথমিক সদস্য পদসহ সকল পদ ও পদবি থেকে অব্যাহতি দেয়া হয়েছে ও পার্টির চেয়ারম্যান দলের গঠনতন্ত্রের ক্ষমতাবলে এই সিদ্ধান্ত নিয়েছেন বলে জানানো হলেও হুসেইন মুহম্মদ এরশাদ স্বাক্ষরিত অব্যাহতিপত্রে শৃঙ্খলা ভঙ্গের কোনো কারণ উল্লেখ করা হয়নি। জাতীয় পার্টির প্যাডে পাঠানো ওই অব্যাহতির চিঠিতে কোন তারিখও উল্লেখ নেই।
তবে এ বহিষ্কারের খবরে মানসিকভাবে ভেঙে পড়েছেন মোজাম্মেল হক। বৃহস্পতিবার এ বহিষ্কারাদেশের তথ্য নিশ্চিত করে তিনি আবেগাল্পুত হয়ে বলেন, টাঙ্গাইল শহরে জাপা’র বাতি জ্বালানোর কোন লোক ছিল না। সেখানে আমি খেয়ে না খেয়ে ওই দলের হাল ধরেছি। দীর্ঘ ২৮ বছর যাবৎ অলিগলি ঘুরে দলকে শক্তিশালী করেছি। দলের চেয়ারম্যান দুই বছর আগেই ডেকে নিয়ে বলেছিন, তুমি নির্বাচন করবে টাঙ্গাইল-৫(সদর) আসনে। তারপর থেকে রাত-দিন কাজ করে দলকে শক্তিশালী করেছি। গত চার বছর টাঙ্গাইল জাতীয় পার্টির টানা সাধারণ সম্পাদক ছিলাম। পরবর্তীতে মাত্র পাঁচদিন আগে পদোন্নতি দিয়ে আমাকে জাতীয় পার্টি কেন্দ্রীয় কমিটির যুগ্ম-সাংগঠনিক সম্পাদকও করা হয়। তবে পদোন্নতির মাত্র পাঁচ দিন পরই আমার কোনো পদ নেই কেন? তাহলে কি এটা আমার দীর্ঘ ২৮ বছরের ত্যাগ তীতিক্ষার প্রতিদান?

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 

0 Comments

You can be the first one to leave a comment.

 
 

Leave a Comment

 




 
 

 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno