আজ- ১৯শে ফেব্রুয়ারি, ২০১৯ ইং, ৭ই ফাল্গুন, ১৪২৫ বঙ্গাব্দ মঙ্গলবার  রাত ৮:১৭

টাঙ্গাইলে ভিটামিন এ প্লাস ক্যাম্পেইন অনুষ্ঠিত

 

দৃষ্টি নিউজ:

টাঙ্গাইলে জাতীয় ভিটামিন এ প্লাস ক্যাম্পেইন অনুষ্ঠিত হয়েছে। শনিবার(৯ ফেব্রুয়ারি) সকালে টাঙ্গাইল জেনারেল হাসপাতাল প্রাঙ্গণে এ প্লাস ক্যাম্পেইনের উদ্বোধন করেন, জেলার ডেপুটি সিভিল সাজর্ন ডা. কামরুল কিবরিয়া। এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, জেলা পরিবার পরিকল্পনা অধিদপ্তরের উপ-পরিচালক লুৎফুল কিবরিয়া, স্বাস্থ্য অধিদফতরের সহকারী পরিচালক সৈয়দ কামরুল ইসলাম, টাঙ্গাইল জেনালের হাসপাাতালের তত্ত্বাবধায়ক নারায়ণ চন্দ্র সাহা, জেলা সিভিল সার্জন অফিসের এমওসিএ ডা. ইব্রাহিম, জেলা ইপিআই সুপারিনটেনডেন্ট মো. সোলাইমান, জেলা পুষ্টি বিভাগের সমন্বয়কারী হারুনুর রশিদ প্রমুখ।
প্রকাশ, জেলার তিন হাজার ১৬টি কেন্দ্রে স্বাস্থ্য বিভাগের দশ হাজার ৭৪১ জন কর্মী ৬ মাস বয়স থেকে ১১ মাস বয়সী শিশুদের একটি করে নীল রংঙের ভিটামিন এ ক্যাপসুল এবং ১২ মাস বয়স থেকে ৫৯ মাস বয়সী শিশুদের একটি করে লাল রংঙের ভিটামিন এ ক্যাপসুল খাওয়ান।
এ কর্মসূচি বাস্তবায়নের লক্ষ্যে ১০হাজার ৭৪১জন লোক কাজ করছে। এর মধ্যে রয়েছে ৫৫৩জন স্বাস্থ্য সহকারী, ৫৫৬জন পরিবার কল্যাণ সহকারী, ৪১৯জন কমিউনিটি হেলথ্ কেয়ার প্রোভাইডার(সিএইচসিপি), ২৬জন পৌর কর্মী, ৯হাজার ৪৮জন ভলান্টিয়ার(প্রতি কেন্দ্রে ৩জন), ১৩৯জন অতিরিক্ত ভলান্টিয়ার(প্রতি ইউনিয়নে ১জন ও প্রতি উপজেলায় ৩জন করে)।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 

0 Comments

You can be the first one to leave a comment.

 
 

Leave a Comment

 




 
 

 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno