আজ- ১৯শে অক্টোবর, ২০১৮ ইং, ৪ঠা কার্তিক, ১৪২৫ বঙ্গাব্দ শুক্রবার  দুপুর ১২:০৭

টাঙ্গাইলে ভ্রাম্যমান আদালতের অভিযানে ছয় মাদকসেবীর দন্ড

 

দৃষ্টি নিউজ:


টাঙ্গাইল পৌর এলাকার কান্দাপাড়ায় জেলা প্রশাসনের উদ্যোগে পরিচালিত ভ্রাম্যমান আদালতের অভিযানে ছয় মাদকসেবীকে কারাদন্ড প্রদান করা হয়েছে। সোমবার(২৮ মে) দুপুরে টাঙ্গাইল র‌্যাবের কোম্পানি কমান্ডার মেজর মোহাম্মদ রবিউল ইসলাম এবং নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. আব্দুল করিম ও শাহনুর জামান ওই ভ্রাম্যমান আদালতের নেতৃত্ব দেন।
ভ্রাম্যমান আদালতের অভিযান পরিচালনাকালে শহরের পারদিঘুলিয়া এলাকা থেকে ছয় জন মাদকসেবীকে ৩০ লিটার দেশিয় চোলাই মদসহ আটক করা হয়। আটককৃত ব্যক্তিদের প্রত্যেককে ৬ (ছয়) মাসের বিনাশ্রম কারাদন্ড প্রদান করা হয় এবং মাটির নিচে ৩০-৩৫ লিটারের ড্রাম দিয়ে তৈরি ১৮ টি মদের হাউজ ও মদ তৈরির সরঞ্জামাদী ধংস করা হয়। কারাদন্ডপ্রাপ্তরা হচ্ছেন, টাঙ্গাইল শহরের সাবালিয়া এলাকার প্রয়াত রবীন্দ্র সাহার ছেলে মানিক সরকার(৪৬), ভূঞাপুর উপজেলার কাগমারীপাড়া গ্রামের মো. আব্দুল মজিদের ছেলে আব্দুস সাত্তার(২৮), গোপালপুর উপজেলার মজিদপুর গ্রামের সামসু সরকারের ছেলে দুলাল সরকার(২৮), নরসিংদী জেলার মনোহরদী উপজেলার চর আহম্মদপুর গ্রামের আবু তাহেরের ছেলে মো. শাহিন (২৬), টাঙ্গাইল শহরের কাগমারা আব্দুলের ছেলে আনোয়র হোসেন (২৪) ও কলেজপাড়ার কাজী লিটনের ছেলে সবুজ (৩০)।
নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. আব্দুল করিম জানান, মাদক দ্রব্য আইনের ‘ঘ’ ধারায় গ্রেপ্তারকৃত প্রত্যেক মাদকসেবীকে ছয় মাসের করে বিনাশ্রম কারাদন্ড দেয়া হয়েছে।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 

0 Comments

You can be the first one to leave a comment.

 
 

Leave a Comment

 




 
 

 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno