আজ- ২০শে নভেম্বর, ২০১৮ ইং, ৬ই অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ মঙ্গলবার  রাত ১০:৪৫

টাঙ্গাইলে ৪৮ ঘণ্টার পরিবহন ধর্মঘটে যাত্রী ভোগান্তি চরমে!

 

দৃষ্টি নিউজ:


সারা দেশের ন্যায় টাঙ্গাইলেও সড়ক পরিবহন শ্রমিকদের ডাকা টানা ৪৮ ঘণ্টার পরিহন ধর্মঘট চলছে। রোববার(২৮ অক্টোবর) সকাল ছয়টা থেকে এই ধর্মঘট শুরু হয়েছে চলবে আগামি মঙ্গলবার(৩০ অক্টোবর) সকাল ছয়টা পর্যন্ত।
পরিবহন ধর্মঘটে টাঙ্গাইল থেকে ঢাকাসহ অন্যান্য জেলার সাথে বাস চলাচল বন্ধ রয়েছে। এতে রাস্তায় চলাচলকারী যাত্রীরা চরম ভোগান্তিতে পড়েছেন। তাদের পায়ে হেঁটে ও তিনচাকার যানে চড়ে গন্তব্যে পৌঁছতে হচ্ছে।
অন্যদিকে বাস না চলায় যাত্রীদের ভোগান্তিকে কাজে লাগিয়ে অতিরিক্ত ভাড়া আদায় করছে সিএনজি চালিত অটোরিকশা ও লেগুনা চালকরা। মহাসড়কে বাস চলাচল না করায় যাত্রীরা রেল স্টেশনে ভিড় জমাচ্ছেন। তবে যে কোনো ধরনের অপ্রীতিকর ঘটনা এড়াতে পুলিশও সতর্ক অবস্থানে রয়েছে।
সরেজমিনে দেখা যায়, টাঙ্গাইলের সাথে ঢাকাসহ সকল রুটে সকাল থেকে বাস, কোচ ও মিনিবাস চলাচল বন্ধ রয়েছে। একই সাথে জেলার অভ্যন্তরীণ সড়কেও বাস চলাচল বন্ধ রয়েছে। এতে চরম দুর্ভোগে পড়েছেন সাধারণ যাত্রীরা। বঙ্গবন্ধুসেতু-ঢাকা মহাসড়কে সকাল ৬টা থেকে সারাদেশের সঙ্গে যোগাযোগ বিচ্ছিন্ন রয়েছে।
টাঙ্গাইল জেলা বাস-মিনিবাস মালিক সমিতির সভাপতি ইকবাল হোসেন বলেন, সারাদেশের ন্যায় টাঙ্গাইলেও রোববার থেকে পরিবহন আইনের কয়েকটি ধারা সংশোধনসহ ৮দফা দাবিতে পরিবহন ধর্মঘট চলছে। এতে সব রুটে যানবাহন চলাচল বন্ধ রয়েছে।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 

0 Comments

You can be the first one to leave a comment.

 
 

Leave a Comment

 




 
 

 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno