আজ- ২০শে এপ্রিল, ২০১৯ ইং, ৮ই বৈশাখ, ১৪২৬ বঙ্গাব্দ রবিবার  রাত ১:২১

টাঙ্গাইল প্রেসক্লাবের ক্রিকেট দল ঘোষণা

 

দৃষ্টি নিউজ:


টাঙ্গাইল প্রেসক্লাব আন্তঃউপজেলা ক্রিকেট টুর্নামেণ্ট শুরু হতে যাচ্ছে। টাঙ্গাইল স্টেডিয়ামে আগামি ১২ ফেব্রুয়ারি(মঙ্গলবার) এই টুর্নামেণ্টের উদ্বোধন করা হবে। টাঙ্গাইল প্রেসক্লাবসহ ১০টি উপজেলা প্রেসক্লাব নিয়ে টাঙ্গাইল জেলায় এবারই প্রথম আন্তঃউপজেলা ক্রিকেট টুর্নামেণ্ট খেলা হচ্ছে।
এ ক্রিকেট টুর্নামেণ্টে অংশগ্রহণ করছে টাঙ্গাইল প্রেসক্লাব, কালিহাতী প্রেসক্লাব, ঘাটাইল প্রেসক্লাব, গোপালপুর প্রেসক্লাব, ভূঞাপুর প্রেসক্লাব, বাসাইল প্রেসক্লাব, সখীপুর প্রেসক্লাব, দেলদুয়ার প্রেসক্লাব, নাগরপুর প্রেসক্লাব ও মির্জাপুর প্রেসক্লাব।
এ টুর্নামেণ্টের খেলাকে কেন্দ্র করে টাঙ্গাইল জেলার সকল সাংবাদিকদের মাঝে উৎসাহ-উদ্দীপনা বিরাজ করছে। ইতোমধ্যে সকল প্রেসক্লাব তাদের অনুশীলন কার্যক্রম শুরু করেছে। সারাদিন সংবাদ সংগ্রহ করার মাঝেও একটু সময় বের করে সাংবাদিকরা নেমে পড়ছে ব্যাট- বল হাতে নিয়ে মাঠে অনুশীলন করছে।
আন্তঃউপজেলা ক্রিকেট টুর্নামেণ্ট উপলক্ষে টাঙ্গাইল প্রেসক্লাব ক্রিকেট দল ঘোষণা করা হয়েছে। একই সাথে বৃহস্পতিবার(৩১ জানুয়ারি) সকাল থেকে অনুশীলন শুরু হয়েছে। এ উপলক্ষে টাঙ্গাইল প্রেসক্লাবের সাংবাদিকরা কঠোর অনুশীলনে ব্যস্ত। টাঙ্গাইল স্টেডিয়ামের আউটার মাঠে সকাল সাড়ে ৭টা থেকে ১০টা পর্যন্ত চলে টানা অনুশীলন।
টাঙ্গাইল প্রেসক্লাব ঘোষিত ক্রিকেট দলের খেলোয়াররা হচ্ছেন, গোলাম কিবরিয়া বড় মনি, ইফতেখারুল অনুপম, নাসির উদ্দিন, শামীম আল মামুন, মালেক আদনান, মহিউদ্দিন সুমন, আবু সাঈদ, সাইফুর রহমান ফারুক, মোস্তাক আহমেদ, শরিফুজ্জামান খান মোস্তফা, সুমন কুমার রায়, মির্জা শাকিল, অরণ্য ইমতিয়াজ, মাসুদুর রহমান মাসুদ, আরিফুর রহমান টগর।
দলের প্রস্তুতির বিষয়ে টাঙ্গাইল প্রেসক্লাব দলের খেলোয়ার ইফতেখারুল অনুপম জানান, আমরা চ্যাম্পিয়ন হওয়ার জন্য প্রতিদিন সকালে সকল খেলোয়ারদের নিয়ে অনুশীলন করছি। আমাদের টিমের সকল খেলোয়াররা খুবই আন্তরিক। তারা প্রতিদিন অনুশীলনে অংশ নিচ্ছেন এবং কঠোর পরিশ্রম করছেন। আশাকরি টুর্নামেণ্টে আমরাই চ্যাম্পিয়ন হব।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 

0 Comments

You can be the first one to leave a comment.

 
 

Leave a Comment

 




 
 

 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno