আজ- ১৬ই ডিসেম্বর, ২০১৮ ইং, ৩রা পৌষ, ১৪২৫ বঙ্গাব্দ সোমবার  রাত ১২:৫৩

টাঙ্গাইল প্রেসক্লাব ভবনের শপিং মলে অগ্নিকাণ্ড

 

দৃষ্টি নিউজ:


টাঙ্গাইল প্রেসক্লাবের দ্বিতীয় তলায় অবস্থিত ছাত্তার শপিং মলে ভয়াবহ অগ্নিকাণ্ড সংঘটিত হয়েছে। শনিবার(২৯ সেপ্টেম্বর) সকাল ৮টার দিকে এ শপিং মলটিতে বৈদ্যুতিক সটসার্কিট থেকে আগুনের সুত্রপাত হয়। টাঙ্গাইল ও বাসাইল উপজেলা ফায়ার সার্ভিস স্টেশনের ৬টি ইউনিট ও ৫০জন ফায়ার সার্ভিসকর্মী প্রায় দুই ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনেন। তবে এ অগ্নিকা-ের ঘটনায় তিন তলা বিশিষ্ট এ ভবনের নিচতলার বিভিন্ন ব্যবসা প্রতিষ্ঠান ও তৃতীয় তলায় কোন ক্ষয়ক্ষতি হয়নি। এছাড়াও অগ্নিকাণ্ডের সময় শপিংমলের কার্যক্রম শুরু না হওয়ায় কোন হতাহতের ঘটনা ঘটেনি।
টাঙ্গাইল ছাত্তার শপিংমলের ম্যানেজার শাহিন মিয়া জানান, সকাল ৮টার দিকে বাণিজ্যিক এ প্রতিষ্ঠানে আগুন লাগার খবর পেয়ে তিনি দ্রুত ঘটনাস্থলে আসেন। খবর পেয়ে টাঙ্গাইল জেলা শহর ও বাসাইল উপজেলা ফায়ার সার্ভিস স্টেশনের ৬টি ইউনিটের ৫০জন কর্মী আগুন নিয়ন্ত্রণে কাজ করেন। প্রায় দুই ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হন তারা। শপিংমলে বিক্রয়কৃত নিত্যপ্রয়োজনীয় খাদ্য সামগ্রী, প্রশাধনী, খেলনা, গৃহ সামগ্রী, নারী, পুরুষ ও শিশু পেশাকসহ এসি ও ফ্রিজের ব্যাপক ক্ষয়ক্ষতি হয়েছে। তারা ধারণা করছেন প্রায় তিন কোটি টাকার ক্ষয়ক্ষতি হয়েছে।
টাঙ্গাইল ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশনের উপ-পরিচালক আব্দুর রাজ্জাক জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে বৈদ্যুতিক সর্টসার্কিট থেকে এ অগ্নিকাণ্ডের সুত্রপাত হয়েছে। আগুন নিয়ন্ত্রণে আনতে টাঙ্গাইল ও বাসাইল উপজেলা ফায়ার সার্ভিস স্টেশনের ৬টি ইউনিটের ৫০জন সদস্য কাজ করেছেন। কাঁচ দ্বারা সজ্জিত হওয়াসহ বন্ধ থাকা এ শপিংমলটির বিভিন্ন স্থান ভেঙ্গে প্রবেশ করার ফলে আগুন নিয়ন্ত্রণে আনতে তাদের প্রায় দুই ঘণ্টা লেগেছে বলেও জানান তিনি। শীতাতপ এ শপিংমলের এসি থেকে বৈদ্যুতিক সর্টসার্কিট হয়ে থাকতে পারে বলেও জানান তিনি।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 

0 Comments

You can be the first one to leave a comment.

 
 

Leave a Comment

 




 
 

 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno