আজ- ২৭শে মে, ২০১৯ ইং, ১৩ই জ্যৈষ্ঠ, ১৪২৬ বঙ্গাব্দ সোমবার  সকাল ১০:৪২

তিন ভুয়া ডিবি পুলিশ আটক ॥ অপহৃত উদ্ধার

 

দৃষ্টি নিউজ:


টাঙ্গাইলের ভূঞাপুরে খেলনা পিস্তল দিয়ে ভয় দেখিয়ে অপহরণ করতে গিয়ে তিন ভুয়া গোয়েন্দা পুলিশকে(ডিবি) আটক করেছে বঙ্গবন্ধু সেতু পূর্ব থানা পুলিশ। মঙ্গলবার(১২ মার্চ) দুপুরে ভূঞাপুর উপজেলার পাথাইলকান্দী এলাকা থেকে স্থানীয় লোকজনের সহায়তায় তাদের আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে অপহৃত ব্যক্তিকে উদ্ধার ও ৩০ হাজার টাকা, একটি খেলনা পিস্তল, ওয়াকিটকি, এক জোড়া হ্যান্ডকাপ, ডিবি পুলিশের ইউনিফর্ম এবং একটি ব্যাগও উদ্ধার করা হয়।
আটককৃত তিন ভুয়া ডিবি পুলিশ হচ্ছে, ভোলা জেলার তমুজউদ্দিন উপজেলার গুলুপপুর গ্রামের নুরুল ইসলামের ছেলে মাসুদ(৩৫), নীলফামারী সদর উপজেলার ইউসুফ আলীর ছেলে আনোয়ার(৩৭) ও মুক্তার হোসেন।
জানা যায়, কালিহাতী উপজেলার বিল পালিমা গ্রামের ব্যবসায়ী রহিজ উদ্দিন মঙ্গলবার দুপুর সাড়ে ১২টার দিকে এলেঙ্গাস্থ রুপালী ব্যাংক থেকে দেড় লাখ টাকা উত্তোলন করে ভ্যানযোগে বাড়ি ফিরছিলেন। ভ্যানটি ভূঞাপুর-এলেঙ্গা সড়কের শ্যামপুর ব্রিজের কাছে পৌঁছলে সাদা একটি প্রাইভেটকার থেকে তিনজন ব্যক্তি নিজেদের ডিবি পুলিশ পরিচয় দিয়ে রহিজ উদ্দিনকে ভ্যান থেকে নামায়। পরে তাকে ওই প্রাইভেটকারে তুলে নেয়। রহিজ উদ্দিন চিৎকার করতে চাইলে তার হাত, মুখ ও চোখ বেঁধে ফেলা হয়। তাৎক্ষণিক বিষয়টি ওই এলাকার লোকজন কালিহাতী থানা ও বঙ্গবন্ধু সেতু পূর্ব থানা পুলিশকে অবহিত করে। পরে দুপুর দেড়টার দিকে স্থানীয় লোকজনের সহায়তায় ভূঞাপুর উপজেলার পাথাইলকান্দী বাজার এলাকা থেকে প্রাইভেটকারসহ চালক মাসুদ, আনোয়ার ও মুক্তারকে আটক করা হয়। তাদের অপর সহযোগী আপেল পালিয়ে যায়।
এ সময় অপহরণ হওয়া ব্যক্তি, ৩০ হাজার টাকা, একটি খেলনা পিস্তল, ওয়াকিটকি, এক জোড়া হ্যান্ডকাপ, ডিবি পুলিশের ইউনিফর্ম ও একটি ব্যাগ উদ্ধার করা হয়।
বঙ্গবন্ধু সেতু পূর্ব থানা অফিসার ইনচার্জ(ওসি) মো. মোশাররফ হোসেন বলেন, স্থানীয় লোকজনের সহায়তায় ব্যবসায়ী রহিজ উদ্দিনকে অক্ষত অবস্থায় উদ্ধার করতে সক্ষম হয়েছি। আটককৃত তিন ভুয়া ডিবি পুলিশের বিরুদ্ধে দ্রুত বিচার আইনে মামলা দায়ের করা হয়েছে।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 

0 Comments

You can be the first one to leave a comment.

 
 

Leave a Comment

 




 
 

 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno