আজ- ১৯শে অক্টোবর, ২০১৮ ইং, ৪ঠা কার্তিক, ১৪২৫ বঙ্গাব্দ শুক্রবার  দুপুর ১২:০৮

নাগরপুরে চতুর্থ শ্রেণির ছাত্রকে দ্বিগম্বর করে নির্যাতনের অভিযোগ

 

নাগরপুর সংবাদদাতা:


টাঙ্গাইলের নাগরপুর উপজেলার মামুদনগর সরকারি মডেল প্রাথমিক বিদ্যালয়ে মঙ্গলবার(১৫ মে) বিকালে চতুর্থ শ্রেণির ছাত্র রেজা ইসলামকে দ্বিগম্বর করে শারীরিক নির্যাতন চালানোর অভিযোগ উঠেছে। নির্যাতনের শিকার স্কুল ছাত্র রেজা ইসলাম (১০) মামুদনগর ইউনিয়নের চারাবাগ গ্রামের আব্দুর রহমানের ছেলে। এ ঘটনার বিচার চেয়ে বুধবার(১৬ মে) সকালে ওই ছাত্রের বাবা আব্দুর রহমান অভিযুক্ত প্রধান শিক্ষকের শাস্তি চেয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তার কাছে লিখিত অভিযোগ করেছেন।
ইউএনও’র কার্যালয় ও আহত স্কুল ছাত্রের পরিবার সূত্রে জানা যায়, সহপাঠির সাথে দুষ্টুমি করার অভিযোগে ওই বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল জলিল চতুর্থ শ্রেণীর ছাত্র রেজা ইসলামকে স্কুল ড্রেস খুলে হাঁটু গেড়ে (নিল ডাউন) বসিয়ে বর্বরোচিত ভাবে স্কেল দিয়ে পিটিয়ে জখম করে। নির্যাতনের এক পর্যায়ে ওই ছাত্রের পরনের প্যাণ্ট(স্কুল ড্রেস) ছিড়ে দ্বিগম্বর হলেও প্রধান শিক্ষকের নির্যাতনের হাত থেকে অসহায় শিশু রেজা ইসলাম রেহাই পায়নি।
ওই ছাত্রের বাবা আব্দুর রহমান জানান, তার ছেলে মো. রেজা ইসলাম মঙ্গলবার সকালে প্রতিদিনের ন্যায় স্কুলে যায়। বিকাল পৌনে চারটার দিকে দুষ্টুমির সময় হঠাৎই রেজা ইসলামের হাতের সামান্য আঘাত লাগে এক সহপাঠির মুখে। এ ঘটনায় প্রধান শিক্ষক আব্দুল জলিল ক্ষুব্ধ হয়ে রেজা ইসলামকে দিগম্বর করে স্কেল দিয়ে পিটিয়ে আহত করেন। পরে বিকাল সাড়ে চারটার দিকে তাকে (স্কুল ছাত্র) তোয়ালে পড়িয়ে স্কুল থেকে বাড়ি পাঠিয়ে দেয়া হয়।
মামুদনগর সরকারি মডেল প্রাথমিক বিদ্যালয়ের অভিযুক্ত প্রধান শিক্ষক আব্দুল জলিল ছাত্রকে নির্যাতনের ঘটনা স্বীকার করে জানান, সহপাঠির গায়ে আঘাত করার কারণে এবং পরিস্থিতি শান্ত রাখার স্বার্থে ওই ছাত্রকে শাসন করা হয়েছে। তবে দ্বিগম্বর করে নির্যাতনের কথা তিনি অস্বীকার করেন।
এ প্রসঙ্গে নাগরপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আসমা শাহীন বলেন, এ ব্যাপারে লিখিত অভিযোগ পেয়েছি। তদন্তপূর্বক বিধি মোতাবেক ব্যবস্থা নেয়া হবে।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 

0 Comments

You can be the first one to leave a comment.

 
 

Leave a Comment

 




 
 

 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno