আজ- ১৬ই ডিসেম্বর, ২০১৮ ইং, ২রা পৌষ, ১৪২৫ বঙ্গাব্দ রবিবার  রাত ১০:২৮

নাগরপুরে ব্যারিস্টার আশরাফের গাড়িবহরে হামলা ও ভাংচুর

 

দৃষ্টি নিউজ:


টাঙ্গাইলের নাগরপুরে আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী ব্যারিস্টার আশরাফুল ইসলামের ওপর আওয়ামীলীগের অপর মনোনয়ন প্রত্যাশী আহসানুল ইসলাম টিটুর সমর্থকরা হামলা চালিয়েছে বলে আভিযোগ ওঠেছে। এ সময় হামলাকারীরা ব্যারিস্টার আশরাফকে বহনকারী গাড়ি (প্রাইভেটকার) ভাংচুর করে। সোমবার(১৯ নভেম্বর) বিকালে উপজেলার সলিমাবাদে এ ঘটনাটি ঘটে। নাগরপুর থানা পুলিশ ঘটনাস্থল থেকে ব্যারিস্টার আশরাফুল ইসলামকে উদ্ধার করেছে। এ বিষয়ে মামলার প্রস্তুতি চলছে।
এ নিয়ে ঘটনার শিকার ব্যারিস্টার আশরাফের অভিযোগ, সোমবার সকাল থেকে তার নির্বাচনী এলাকায় আত্মীয়-স্বজনদের সাথে সাক্ষাৎ ও স্বাক্ষর গ্রহন করতে সলিমাবাদ গ্রামে যান। সলিমাবাদ মোড়ে তার স্বজন ও জনগনের গণস্বাক্ষর নেয়ার সময় অপর মনোনয়ন প্রত্যাশী আহসানুল ইসলাম টিটুর সমর্থকরা অতর্কিত হামলা চালায়। এ সময় হামলাকারীরা তার বহনকৃত গাড়িটি ভাংচুর করে। অবস্থা বেগতিক দেখে তিনি মোবাইল ফোনে নাগরপুর থানা পুলিশকে বিষয়টি জানালে পুলিশের একটি দল ঘটনাস্থল থেকে তাকে সহ ক্ষতিগ্রস্ত গাড়িটি উদ্ধার করে।
নাগরপুর থানার অফিসার ইনচার্জ(ওসি) মো. আলম চাঁদ জানান, হামলার খবর পেয়ে ঘটনাস্থল দ্রুত ব্যারিস্টার আশরাফ ও তার সফরসঙ্গীদের উদ্ধার করা হয়েছে। এ ব্যাপারে থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে। তবে এ ঘটনাটি নিয়ে উর্ধতন কর্মকর্তাদের পরামর্শ অনুসারে পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে বলেও জানান তিনি।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 

0 Comments

You can be the first one to leave a comment.

 
 

Leave a Comment

 




 
 

 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno