আজ- ২৬শে সেপ্টেম্বর, ২০১৮ ইং, ১১ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ বুধবার  সন্ধ্যা ৭:৪৫

পীরজাদা মুনীরকে জাতীয় পার্টির সবুজ সংকেত!

 

দৃষ্টি নিউজ:

জাতীয় পার্টির চেয়ারম্যানের রাজনৈতিক ও তথ্য প্রযুক্তি বিষয়ক উপদেষ্টা এবং ইনডেক্স গ্রুপের প্রধান নির্বাহী কর্মকর্তা ক্রীড়া সংগঠক পীরজাদা শফীউল্লাহ আল মুনীরকে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে টাঙ্গাইল-৫(সদর) আসনে জাতীয় পাটির প্রার্থী হিসেবে সবুজ সংকেত দেয়া হয়েছে। জাতীয় পার্টির এক পত্রে শফীউল্লাহ আল মুনীরকে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করতে প্রস্তুতি গ্রহণ করার জন্য বলা হয়। জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহাম্মদ এরশাদ স্বাক্ষরিত গত ২ সেপ্টেম্বরের এক পত্রে দলের পক্ষ থেকে এমন নির্দেশনা দয়া হয়।
পীরজাদা শফীউল্লাহ আল মুনীরকে লিখিত পত্রে জানানো হয়, ‘আপনাকে (শফীউল্লাহ আল মুনীর) এই মর্মে অবহিত করা যাচ্ছে যে, আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আপনি টাঙ্গাইল-৫(সদর) আসনে জাতীয় পার্টির প্রার্থী হিসেবে প্রতিদ্বন্দ্বিতা করার প্রস্তুতি গ্রহণ করবেন। এ ব্যাপারে সংশ্লিষ্ট নির্বাচনী এলাকার জাতীয় পাটির সর্বস্তরের নেতাকর্মী ও সমর্থকরা আপনাকে সকল প্রকার সহযোগিতা করবে। আশা করি আপনি জাতীয় পার্টির জন্য একটি ভাল ফল এনে দিতে সক্ষম হবেন।
এছাড়াও আগামি একাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে জাতীয় পাটির নির্বাচনী কৌশল প্রণয়ন ও বাস্তবায়ন সেল গঠন করা হয়েছে। নবগঠিত ওই সেল পরিচালনার জন্য জাতীয় পার্টির চেয়ারম্যানের রাজনৈতিক ও তথ্য প্রযুক্তি বিষয়ক উপদেষ্টা শফীউল্লাহ মুনীরকে সেলের চেয়ারম্যান হিসেবে দায়িত্ব দেয়া হয়েছে।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 

0 Comments

You can be the first one to leave a comment.

 
 

Leave a Comment

 




 
 

 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno