আজ- ২৯শে মে, ২০২০ ইং, ১৫ই জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ শুক্রবার  সকাল ৬:২৩

বল্লায় পোস্টমাস্টারকে গুলি করে ৫০ লাখ টাকা ছিনতাই

 

দৃষ্টি নিউজ:

টাঙ্গাইলের কালিহাতী উপজেলার বল্লা পোস্ট অফিসের মাস্টার মজিবর রহমানকে(৫০) গুলি করে ৫০ লাখ টাকা ছিনিয়ে নিয়েছে দুবৃর্ত্তরা।

রোববার(১৭ মে) দুপুরে কালিহাতী-বল্লা সড়কের বল্লা তাঁত বোর্ডের সামনে এঘটনা ঘটে। গুলিবিদ্ধ পোস্টমাস্টার মজিবর রহমানকে প্রথমে কালিহাতী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়। সেখানে তার অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতালে স্থানান্তর করা হয়।

পুলিশ ও স্থানীয়রা জানায়, রোববার দুপুর পৌনে দুইটার দিকে বল্লাবাজার পোস্ট অফিসের মাস্টার মজিবর রহমান কালিহাতী উপজেলা সদর পোস্ট অফিস থেকে গ্রাহকদের সঞ্চয়পত্র ও এফডিআরের ৫০লাখ টাকা উত্তোলন করেন। ওই টাকা রানার রফিকুল ইসলামকে সাথে নিয়ে মোটরসাইকেল যোগে বল্লাবাজার সাবপোস্ট অফিসে যাওয়ার সময় স্থানীয় তাঁত বোর্ডের সামনে পৌঁছলে পেছন থেকে একটি মোটরসাইকেলে তিন আরোহী তাদের গতিরোধ করে।

এসময় দুর্বৃত্তরা মজিবর রহমানের ডান পায়ে পর পর দুই রাউন্ড গুলি করে টাকার ব্যাগ ছিনিয়ে নিয়ে পশ্চিম দিকের রাস্তা দিয়ে পালিয়ে যায়। তাদের চিৎকার শুনে স্থানীয়রা এগিয়ে এসে মজিবর রহমানকে উদ্ধার করে হাসপাতালে পাঠায়।

খবর পেয়ে বল্লা ইউপি চেয়ারম্যান হাজী চান মাহমুদ পাকির, বল্লা ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক রাশিদুল হাসান লাভলু, কালিহাতী উপজেলা আওয়ামীলীগের সদস্য খন্দকার আ. মাতিন তাৎক্ষণিক ঘটনাস্থলে ছুঁটে আসেন। এর পর খবর পেয়ে কালিহাতী থানা পুলিশ ঘটনাস্থলে এসে গুলির খোসা উদ্ধার করে।

কালিহাতী উপজেলা সদর পোস্ট অফিসের মাস্টার আ. মোমিন জানান, রোববার দুপুর দেড়টার দিকে বল্লাবাজারের পোস্ট মাস্টার মজিবর রহমান কালিহাতী পোস্ট অফিস থেকে গ্রাহকদের সঞ্চয়পত্র ও এফডিআরের ৫০লাখ টাকা উত্তোলন করেন। ওই টাকা রানার রফিকুল ইসলামকে সাথে নিয়ে মোটর সাইকেল যোগে বল্লাবাজার সাবপোস্ট অফিসে যাওয়ার সময় গুলি করে ছিনতাই করে নেয় দুর্বৃত্তরা।

কালিহাতী অফিসার ইনচার্জ (ওসি-তদন্ত) নজরুল ইসলাম জানান, খবর পেয়ে ঘটনাস্থল থেকে গুলির দুইটি খোসা উদ্ধার করা হয়েছে। সকল রোড ট্র্যাকিং করা হয়েছে। ছিনতাইকারীদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 

0 Comments

You can be the first one to leave a comment.

 
 

Leave a Comment

 




 
 

 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno