আজ- ২৫শে জুন, ২০১৯ ইং, ১১ই আষাঢ়, ১৪২৬ বঙ্গাব্দ মঙ্গলবার  দুপুর ১২:৫৫

বীরমুক্তিযোদ্ধা আব্দুল মজিদ তোতার উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে স্মারকলিপি প্রদান

 

দৃষ্টি নিউজ:

টাঙ্গাইল কালিহাতী উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি ও কালিহাতী উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আব্দুল মজিদ তোতার উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে জেলা প্রশাসকের কাছে স্মারকলিপি দিয়েছে জেলা- উপজেলার বীরমুক্তিযোদ্ধারা। সোমবার(৩ জুন) বিকালে ওই স্মারকলিপি প্রদান করা হয়। এরআগে সোমবার দুপুরে টাঙ্গাইল প্রেসক্লাবের বঙ্গবন্ধু অডেটোরিয়ামে একই দাবিতে সাংবাদিক সম্মেলন করেছে তার পরিবার।
সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে মো. শামীম আল মামুন বলেন, আমার বাবা একজন বীর মুক্তিযোদ্ধা তিনি কালিহাতী উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি ও কালিহাতী উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান।
বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শে অনুপ্রাণিত হয়ে শিশুকাল থেকে আমার বাবা আওয়ামী রাজনীতির সংগে সম্পৃক্ত। হৃদয়ে আওয়ামীলীগ রাজনীতি বলেই বিগত ৩০ ডিসেম্বর জাতীয় সংসদ নির্বাচনে এবং উপজেলা নির্বাচনে আওয়ামীলীগের বিজয়ের জন্য দিন-রাত শ্রম দিয়েছেন। পক্ষান্তরে উপজেলা পরিষদের নির্বাচনে আওয়ামীলীগের পক্ষের প্রার্থীর বিপক্ষে যেয়ে নৌকা প্রতীককে উপেক্ষা করে আওয়ামীলীগের বিরুদ্ধের প্রার্থী যিনি আনারস প্রতীক নিয়ে নির্বাচন করেন তার পক্ষে যারা কাজ করছেন নব্য আওয়ামীলীগার ইতোপূর্বেও বিভিন্ন মামলার আসামী সেই কুখ্যাত সন্ত্রাসী আয়নাল বাহিনীর প্রধান মো. আয়নাল তার বিভিন্ন অপকর্মের সহযোগিদের নিয়ে আমার বাবা, চাচা ও চাচাত ভাইসহ আমার পরিবারের সদস্যদের হত্যা করার উদ্দেশ্যে বিগত ২৯ মে রতনগঞ্জ বাজারে সন্ত্রাসীরা হামলা চালায়। তারা আমার চাচা মো. রফিকুল ইসলামের মা গার্মেন্টস এ বসাথাকাবস্থায় আমার বাবাসহ পরিবারের সদস্যদের হত্যার উদ্দেশ্যে কুখ্যাত মো. আয়নালসহ থানায় দায়েরকৃত এজাহারে উল্লেখিত ১১ জন ও অজ্ঞাত আরো ২৫-২৬ জন সন্ত্রাসী অস্ত্র-সস্ত্রে সজ্জিত হয়ে আমার পিতা, চাচাসহ আমার পরিবারের সদস্যদের উপরে হামলা করে চাইনিজ কুড়াল ও রড দিয়ে পিটিয়ে মারাত্মক জখম করে। আমার বাবার মাথায় ১২টি সেলাই দেয়া হয়। বর্তমানে আহত আমার বাবা, চাচা, ও চাচাত ভাই টাঙ্গাইল জেনারেল হাসপাতালের ৩১২ নং কেবিনে চিকিৎসাধীন আছেন।
তিনি আরো বলেন, টাঙ্গাইল-৪(কালিহাতী) আসনের সংসদ সদস্যের ড্রাইভার আনোয়ার হোসেন স্থানীয় চিহ্নিত সন্ত্রাসী আয়নালের ভাগ্নে আনোয়ারের নির্দেশে এই ঘটনা ঘটিয়েছে। তিনি বলেন, আমরা আমাদের পরিবারের সকলেই বাঁচতে চাই। আমরা বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ার সৈনিক কর্মী হিসেবে কাজ করতে চাই। আমার বাবার স্বপ্ন সন্ত্রাসমুক্ত, মাদকমুক্তসহ সকল অপশক্তির কালিহাতী উপজেলা প্রতিষ্ঠা করা।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 

0 Comments

You can be the first one to leave a comment.

 
 

Leave a Comment

 




 
 

 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno