আজ- ১৬ই ডিসেম্বর, ২০১৮ ইং, ৩রা পৌষ, ১৪২৫ বঙ্গাব্দ সোমবার  রাত ১২:৫০

ব্যতিক্রম আয়োজনে ইউএনও জিনাত জাহানের বিদায়

 

দৃষ্টি নিউজ:


টাঙ্গাইলে সদর উপজেলা নির্বাহী অফিসার জিনাত জাহানের বিদায় সংবর্ধনা উপলক্ষে এক ব্যতিক্রম অনুষ্ঠানের আয়োজন করা হয়। রোববার(৭ অক্টোবর) সকালে উপজেলা পরিষদের হলরুমে টাঙ্গাইল অফিসার্স ক্লাব ও উপজেলা প্রশাসনের আয়োজনে ওই অনুষ্ঠানে প্রাথমিক ও মাধ্যমিক শিক্ষার্থীদের স্কুলব্যাগ ও ইতিহাসের বই বিতরণ করা হয়েছে।
বিদায় সংবর্ধনার আলোচনা সভায় বক্তব্য রাখেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান খোরশেদ আলম, মডেল থানার অফিসার ইনচার্জ মো. সায়েদুর রহমান, সহকারী কমিশনার(ভূমি) সুখময় সরকার, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আব্বাস আলী ও মহিলা ভাইস চেয়ারম্যান লায়লা আক্তার লিপি প্রমুখ।
শেষে ইউএনও জিনাত জাহানের উদ্যোগে শতাধিক শিক্ষার্থীর মাঝে স্কুলব্যাগ বিতরণ করা হয়। টাঙ্গাইলের ২০০ বছরের পুরানো কুকুরিয়া কবরস্থানের গেট নির্মাণের জন্য সভাপতির হাতে দুই লাখ টাকার চেক প্রদান এবং পরে উপজেলা পরিষদের শহীদ মিনারের উদ্বোধন করা হয়।
অনুষ্ঠানে উপজেলার ১২টি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানসহ প্রাথমিক ও মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষক, অভিভাবক ও শিক্ষার্থীরা অংশ নেয়।
উল্লেখ্য, জনপ্রশাসন মন্ত্রনালয় গত মঙ্গলবার(২ অক্টোবর) এক প্রজ্ঞাপনের মাধ্যমে সদর উপজেলা নির্বাহী অফিসার(ইউএনও) জিনাত জাহানকে টাঙ্গাইল জেলা পরিষদের সচিব হিসেবে পদায়িত করা হয়।
টাঙ্গাইলের সফল উপজেলা নির্বাহী অফিসার বর্তমানে জেলা পরিষদের সচিব জিনাত জাহানের স্বামী একই জেলায় কর্মরত অতিরিক্ত পুলিশ সুপার(অপরাধ) মো. আহাদুজ্জামান মিয়া।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 

0 Comments

You can be the first one to leave a comment.

 
 

Leave a Comment

 




 
 

 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno