আজ- ৪ঠা আগস্ট, ২০২০ খ্রিস্টাব্দ, ২০শে শ্রাবণ, ১৪২৭ বঙ্গাব্দ মঙ্গলবার  সকাল ১১:০৪

মির্জাপুর পৌরসভার মেয়র শাহাদৎ হোসেন সুমন আর নেই

 

দৃষ্টি নিউজ:

টাঙ্গাইলের মির্জাপুর পৌরসভার মেয়র ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সম্পাদক শাহাদৎ হোসেন সুমন মঙ্গলবার(১১ ফেব্রুয়ারি) ভোরে ঢাকার একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেছেন(ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

তিনি পৌরসভার পুষ্টকামুরী গ্রামের মৃত খোয়াজ উদ্দিনের ছেলে এবং সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি একাব্বর হোসেন এমপি’র চাচাত ভাই। মৃত্যুকালে তিনি দুই ছেলে, স্ত্রী, মা ও ভাই-বোনসহ আত্মীয়-স্বজন ও বহু সহকর্মী রেখে গেছেন।

সোমবার তিনি অসুস্থ্য হয়ে পরলে প্রথমে ঢাকার ল্যাব এইড হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে অবস্থার অবনতি হলে হৃদরোগ ইনষ্টিটিউট হাসপাতালে নেয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার ভোরে তিনি মারা যান। তার এই অকাল মৃত্যুতে রাজনীতি অংগনসহ পরিবার ও এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

তার অকাল মৃত্যুতে টাঙ্গাইল জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সভাপতি ফজলুর রহমান খান ফারুক(সাবেক এমপি), সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি মো. একাব্বর হোসেন এমপি, টাঙ্গাইল জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট জোয়াহেরুল ইসলাম(ভিপি জোয়াহের) এমপি, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মীর শরীফ মাহমুদ, জেলা চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রিজের সভাপতি খান আহমেদ শুভ, সাবেক এমপি ও উপজেলা বিএনপির সভাপতি মো. আবুর কালাম আজাদ সিদ্দিকী, জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য মো. জহিরুর ইসলাম জহির, কুমুদিনী ওয়েল ফেয়ার ট্রাষ্ট অব বেঙ্গল (বিডি) ব্যবস্থাপনা পরিচালক রাজিব প্রসাদ সাহা, পরিচালক শিক্ষা মিস প্রতিভা মুৎসুদ্দি, মির্জাপুর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মীর শরীফ মাহমুদ, উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মীর এনায়েত হোসেন মন্টু, মির্জাপুর উপজেলা নির্বাহী অফিসার মো. আবদুল মালেক, মির্জাপুর থানার অফিসার ইনচার্জ মো. সায়েদুর রহমান, সহকারী কমিশনার (ভূমি) মো. মইনুল হক গভীর শোক প্রকাশ ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 

0 Comments

You can be the first one to leave a comment.

 
 

Leave a Comment

 




 
 

 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno