আজ- ৪ঠা আগস্ট, ২০২০ খ্রিস্টাব্দ, ২০শে শ্রাবণ, ১৪২৭ বঙ্গাব্দ মঙ্গলবার  সকাল ১০:৪২

রতনগঞ্জ বাজার বণিক সমিতির নির্বাচন জমে ওঠেছে

 

দৃষ্টি নিউজ:

টাঙ্গাইলের কালিহাতী উপজেলার রতনগঞ্জ বাজার বণিক বহুমুখী সমবায় সমিতির ত্রি-বার্ষিক নির্বাচন জমে ওঠেছে। প্রতিদ্ব›দ্বী প্রার্থীরা রাতদিন ভোটারদের দোকান ও বাড়ি বাড়ি গিয়ে নিজেদের অবস্থান তুলে ধরে ভোট প্রার্থণা করছেন।

জানাগেছে, আগামি ১১ ফেব্রুয়ারি অনুষ্ঠেয় রতনগঞ্জ বাজার বণিক বহুমুখী সমবায় সমিতির কার্যকরী পরিষদের সভাপতি, সহ-সভাপতি, সম্পাদক ও কোষাধ্যক্ষ এই চার পদে ৮জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। ইতোমধ্যে কার্যকরী পরিষদের সদস্য পদে ৭জন প্রার্থী বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন।

সাধারণ ভোটারদের সাথে কথা বলে জানাগেছে, বাজারের প্রকৃত ব্যবসায়ী, বণিকদের নানা সুবিধা-অসুবিধায় যাদেরকে ডেকে কাছে পান তারা সেসব প্রার্থীকেই ভোট দিবেন। ভোট গ্রহনে কারচুপি হতে পারে বলে কেউ কেউ আশঙ্কা করছেন। অনেকের ধারণা অবাধ, সুষ্ঠু, নিরপেক্ষ ও শান্তিপূর্ণ ভোট হলে প্রকৃত ব্যবসায়ীরা বাজারের নেতৃত্ব পাবে।

রতনগঞ্জ বাজার বণিক বহুমুখী সমবায় সমিতির ত্রি-বার্ষিক নির্বাচনে আগামি ১১ ফেব্রুয়ারি অনুষ্ঠেয় নির্বাচনে ৪৬২জন ভোটার রতনগঞ্জ প্রি-ক্যাডেট স্কুল কেন্দ্রে সকাল সাড়ে ৯টা থেকে বিকাল সাড়ে ৩টা পর্যন্ত তাদের ভোটাধিকার প্রয়োগ করবেন। সভাপতি পদে আবু তালেব মিয়া(প্রতীক ছাতা) ও আবু বকর সাঈদ(প্রতীক আনারস), সহ-সভাপতি পদে শাহ-আলম(প্রতীক বই) ও দেওয়ান আবু সাঈদ(প্রতীক আম), সম্পাদক পদে মো. লাট মিয়া(প্রতীক মোরগ) ও আবুল কালাম আজাদ(প্রতীক মাছ) এবং কোষাধ্যক্ষ পদে আলমগীর হোসেন(প্রতীক রিকশা) ও মো. আব্দুল বারী মিয়া(প্রতীক চশমা) প্রতিদ্বন্দ্বিতা করছেন।

বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত কার্যকরী পরিষদের সদস্যরা হচ্ছেন- আ. কাদের, মো. লাল মিয়া, মো. আ. লতিফ মিয়া, সুমন সওদাগর, মুন্নাফ সওদাগর, শহিদুল ইসলাম ও আয়নাল হক।

রতনগঞ্জ বাজার বণিক বহুমুখী সমবায় সমিতির ত্রি-বার্ষিক নির্বাচনে কমিশনার হিসেবে দায়িত্ব পালন করছেন দেওয়ান শফিকুল ইসলাম মাষ্টার। তাকে সহযোগিতা করছেন- এমএ মরতুজা ও শফিকুল ইসলাম শফি।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 

0 Comments

You can be the first one to leave a comment.

 
 

Leave a Comment

 




 
 

 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno