আজ- ২৭শে মে, ২০১৯ ইং, ১৩ই জ্যৈষ্ঠ, ১৪২৬ বঙ্গাব্দ সোমবার  সকাল ১০:৩৯

লৌহজং নদীতে বাঁধ দিয়ে মাটিলুটের অভিযোগে তিনজনের কারাদন্ড

 

দৃষ্টি নিউজ:


টাঙ্গাইলের মির্জাপুরে লৌহজং নদীতে বাঁধ দিয়ে ট্রাকযোগে মাটি লুট করার অভিযোগে বুধবার(২৭ ফেব্রুয়ারি) বিকালে ইটভাটার ম্যানেজারসহ তিনজনকে তিন মাস করে কারাদন্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত।
বহুরিয়া ইউনিয়নের কোর্ট বহুরিয়া এলাকায় উপজেলা নির্বাহী অফিসার ও ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট আব্দুল মালেক এ দন্ডাদেশ দেন। দন্ডপ্রাপ্তরা হচ্ছেন, এসএমবি-২ ইটভাটার মালিক শহিদ মিয়ার মেয়ের জামাই ভাটা ম্যানেজার লোকমান মিয়া(৩৮), ভেকু মেশিনের (এস্কেভেটর) অপারেটর এরশাদ আলী(২৯) ও সহকারী অপারেটর শ্রমিক জুলহাস মিয়া(৪০)।
জানা যায়, স্থানীয় কয়েকজন প্রভাবশালী উপজেলার লৌহজং নদীর কোর্ট বহুরিয়া এলাকায় নদীতে তিনটি বাঁধ নির্মাণ করে দীর্ঘদিন যাবত ট্রাকযোগে মাটি বহন করে আসছিল। খবর পেয়ে মঙ্গলবার(২৬ ফেব্রুয়ারি) দুপুরে ভ্রাম্যমাণ আদালতের একটি টিম ওই এলাকায় অভিযান চালিয়ে বাঁধ তিনটি ভেঙে দেন। কিন্ত ওই রাতেই কোর্ট বহুরিয়া এলাকার এসএমবি-২ ইটভাটা মালিক শহিদ ব্যাপারী পুনরায় ওই বাঁধ মেরামত করে গভীর রাত থেকে কয়েকটি ট্রাকযোগে ভাটায় মাটি নিতে থাকে। খবর পেয়ে বুধবার বিকালে মির্জাপুর উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট আব্দুল মালেকের নেতৃত্বে ভ্রাম্যমাণ আদালতের একটি দল অভিযান চালিয়ে বাঁধ ভেঙে দেয় এবং তিনজনকে আটক করে প্রত্যেককে তিন মাস করে কারাদন্ডের আদেশ দেন।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 

0 Comments

You can be the first one to leave a comment.

 
 

Leave a Comment

 




 
 

 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno