আজ- ১৯শে ফেব্রুয়ারি, ২০১৯ ইং, ৭ই ফাল্গুন, ১৪২৫ বঙ্গাব্দ মঙ্গলবার  রাত ৮:০৭

সন্তোষ জাহ্নবী উচ্চ বিদ্যালয়ের ১৪৯তম বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত

 

দৃষ্টি নিউজ:


টাঙ্গাইলের সন্তোষ জাহ্নবী উচ্চ বিদ্যালয়ের ১৪৯তম বার্ষিক ক্রীড়া প্রািতযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে। সোমবার(২৮ জানুয়ারি) বিদ্যালয় প্রাঙ্গণে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, টাঙ্গাইল-৫(সদর) আসনের সংসদ সদস্য আলহাজ¦ মো. ছানোয়ার হোসেন।
বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি ও টাঙ্গাইল-৩(ঘাটাইল) আসনের সংসদ সদস্য আতাউর রহমান খানের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, জেলা শিক্ষা অফিসার লায়লা খানম, সদর উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার শাহীন আশরাফী, শিক্ষা প্রকৌশল অধিদপ্তরের উপ-সহকারী প্রকৌশলী শাহরিয়ার মো. নাজমুল আহসান ও জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান আমিরুল ইসলাম খান।
এ সময় সন্তোষ জাহ্নবী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. আজহারুল ইসলাম ও টাঙ্গাইল শহর আওয়ামী লীগের সহ-সভাপতি আকরাম হোসেন কিসলুসহ বিদ্যালয়ের সকল শিক্ষক ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।
অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোর-আন থেকে তেলাওয়াত ও গীতা পাঠ, জাতীয় পতাকা উত্তোলন, কুচ-কাওয়াজ ও মশাল দৌঁড় অনুষ্ঠিত হয়। শেষে ক্রীড়া প্রতিযোগিতায় অংশ গ্রহনকারীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়। অনুষ্ঠান সঞ্চালনা করেন, বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক মো. মিঞাচাঁন মিয়া।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 

0 Comments

You can be the first one to leave a comment.

 
 

Leave a Comment

 




 
 

 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno