আজ- ১৮ই এপ্রিল, ২০১৯ ইং, ৬ই বৈশাখ, ১৪২৬ বঙ্গাব্দ শুক্রবার  ভোর ৫:৩১

হেজবুত তওহীদের দুই কর্মীর হত্যাকারীদের গ্রেপ্তার ও বিচার দাবি

 

দৃষ্টি নিউজ:

টাঙ্গাইল শহরের একটি চাইনিজ রেস্টুরেণ্টে নোয়াখালীর সোনাইমুড়ীতে হেজবুত তওহীদের দুই সদস্যকে জবাই করে হত্যা, বাড়ি-ঘরে লুটপাট ও অগ্নিসংযোগের তিন বছর পূর্তিতে সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। সোমবার(১৮ মার্চ) দুপুরে টাঙ্গাইল জেলা হেজবুত তওহীদ আয়োজিত সংবাদ সম্মেলনে ওই ঘটনায় জড়িতদের অবিলম্বে গ্রেপ্তার ও দ্রুত বিচারের দাবি জানানো হয়।
সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন, টাঙ্গাইল জেলা হেজবুত তওহীদের সভাপতি সাজ্জাদ কাদীর খান। তিনি বলেন, ধর্ম ব্যবসায়ীরা ২০১৬সালের ১৪ মার্চ নোয়াখালীর সোনাইমুড়ীতে নারকীয় হত্যাযজ্ঞ, বাড়ি-ঘরে লুটপাট ও অগ্নিসংযোগ চালিয়ে হেজবুত তওহীদের দুই সদস্য ইব্রাহীম খলিল রুবেল ও সোলায়মান খোকনকে জবাই করে হত্যা করে। ওই ঘটনায় মামলা দায়ের করা হলেও অধিকাংশ আসামি এখনও ধরা-ছোঁয়ার বাইরে। তাদের নামে গ্রেপ্তারি পরোয়ানা জারি হলেও তারা বাইরে ঘুরে বেড়াচ্ছে এবং স্থানীয় হেজবুত তওহীদের নেতাকর্মীদেরকে পুনরায় হত্যা করার হুমকী দিচ্ছে। তিনি অবিলম্বে উল্লেখিত চাঞ্চল্যকর ঘটনার সাথে জড়িতদের গ্রেপ্তার ও দ্রুত বিচারের দাবি জানান। তিনি আরো বলেন, হেজবুত তওহীদ ধর্মের দোহাই দিয়ে অর্থনৈতিক- রাজনৈতিক স্বার্থ হাসিল, সাম্প্রদায়িকতা, জঙ্গিবাদ সহ ধর্মের নামে প্রতিটি অন্যায়ের বিরুদ্ধে আদর্শিক লড়াই চালিয়ে যাচ্ছে। ফলে হেজবুত তওহীদ ধর্ম ব্যবসায়ীদের হামলার লক্ষ্যবস্তুতে পরিণত হয়েছে। এ সময় তিনি ২০১৬ সালের ১৪মার্চ সংঘটিত নারকীয় ধ্বংসযজ্ঞের বিস্তারিত বর্ণনা তুলে ধরেন এবং ভিডিও ফুটেজ প্রদর্শন করেন।

উপস্থিত সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের উত্তর দেন, হেজবুত তওহীদ কেন্দ্রীয় কমিটির যুগ্ম-সাধারণ সম্পাদক মো. এনামুল হক বাপ্পা। অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, জেলা হেজবুত তওহীদের সাধারণ সম্পাদক মো. রাশেদুল ইসলাম, সদর উপজেলা শাখার সভাপতি মো. মামুন পারভেজ প্রমুখ।
সংবাদ সম্মেলনে বিভিন্ন প্রিণ্ট ও উলেক্ট্রনিক মিডিয়ার প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 

0 Comments

You can be the first one to leave a comment.

 
 

Leave a Comment

 




 
 

 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno