আজ- ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ শুক্রবার  দুপুর ১২:৩৫

আইইবি টাঙ্গাইল উপকেন্দ্রের উদ্যোগে মানববন্ধন ও বন্যার্তদের মাঝে আর্থিক সাহায্য প্রদান

 

দৃষ্টি নিউজ:


ইঞ্জিনিয়ার্স ইন্সটিটিউশন বাংলাদেশ (আইইবি)- এর ঢাকা কেন্দ্রের সহায়তায় আইইবি টাঙ্গাইল উপকেন্দ্রের উদ্যোগে মানববন্ধন ও বন্যা দুর্গতদের মাঝে আর্থিক সাহায্য প্রদান করা হয়েছে। শনিবার(১৬ সেপ্টেম্বর) দিনব্যাপী এসব কর্মসূচি পালন করা হয়।
শনিবার সকালে মিয়ানমারে রোহিঙ্গাদের হত্যা ও অমানবিক নির্যাতন বন্ধ, বাংলাদেশে আসা রোহিঙ্গাদের সম্মানে ফিরিয়ে নেয়া এবং তাদের পক্ষে বিশ্ব জনমত সৃষ্টির লক্ষে টাঙ্গাইল এলজিইডি ভবনের সামনে মানববন্ধন করা হয়। পরে টাঙ্গাইলের মাহমুদনগর ইউনিয়নের ২২৫টি বন্যা দুর্গত পরিবারের মাঝে আর্থিক সাহায্য প্রদান করা হয়। আর্থিক সাহায্য হিসেবে প্রত্যেক পরিবারকে ১ হাজার ২০০ টাকা করে প্রদান করা হয়। এছাড়া সকালে টাঙ্গাইল এলজিইডি ভবনের সভাকক্ষে আইইবি ঢাকা কেন্দ্রের নেতৃবৃন্দের সাথে আইইবি টাঙ্গাইল উপ-কেন্দ্রের নেতৃবৃন্দের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
এ সময় আইইবি’র ভাইস প্রেসিডেন্ট প্রকৌশলী মো. আতাউল মাহমুদ, সড়ক ও জনপদ অধিদপ্তরের নির্বাহী প্রকৌশলী মো. জিকরুল হাসান, আইইবি ঢাকা কেন্দ্রের ভাইস চেয়ারম্যান মো. নজরুল ইসলাম মিয়া ও সাধারণ সম্পাদক সম্পাদক আমিনুর রশীদ চৌধুরী (মাসুদ), টাঙ্গাইল উপকেন্দ্রের সভাপতি প্রকৌশলী মো. আনোয়ারুল ইসলাম, আইইবি সিভিল ইঞ্জিনিয়ারিং ডিভিশনের ভাইস প্রেসিডেন্ট প্রকৌশলী মুসলিম উদ্দিন, মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং বিভাগের সহকারী অধ্যাপক মাহবুবুর রহমান ও একেএম আয়াতুল্লাহ হোসনে আসিফ সহ টাঙ্গাইল পলিটেকনিক, সড়ক ও জনপদ অধিদপ্তর এবং আইইবি’র বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
অনুষ্ঠান পরিচালনা করেন, আইইবি টাঙ্গাইল উপকেন্দ্রের সাধারণ সম্পাদক ও মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং বিভাগের চেয়ারম্যান ড. ইঞ্জিনিয়ার মো. ইকবাল মাহমুদ।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno