আজ- ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ শনিবার  রাত ৪:৩৬

আগামী জাতীয় সংসদ নির্বাচনে বিএনপি অংশ গ্রহন করবে :: সিইসি নুরুল হুদা

 

দৃষ্টি নিউজ:


প্রধান নির্বাচন কমিশনার কেএম নুরুল হুদা বলেছেন, বিএনপি আগামী জাতীয় সংসদ নির্বাচনে অংশ গ্রহন করবে বলে আনুষ্ঠিতভাবে দেখা করে বলেছে। বিভিন্ন পত্রপত্রিকায় ও টেলিভিশনে কোথাও তারা বলেনি তারা (বিএনপি) নির্বাচনে অংশ গ্রহন করবে না। আমি আশাবাদী আগামী জাতীয় সংসদ নির্বাচনে বিএনপি অংশ গ্রহন করবে। বুধবার(১৩ সেপ্টেম্বর) দুপুরে টাঙ্গাইল জেলা প্রশাসনের সভাকক্ষে আগামী ২৪ সেপ্টেম্বর জেলা পরিষদ, উপজেলা পরিষদ ও ইউনিয়ন পরিষদের সাধারণ, স্থগিত এবং উপ-নির্বাচন উপলক্ষে এক মতবিনিময় সভা শেষে সাংবাদিকদের কাছে তিনি এ আশাবাদ ব্যক্ত করেন।
প্রধান নির্বাচন কমিশনার আরো বলেন, বিভিন্ন রাজনৈতিক দলের সাথে আলাপ আলোচনা হয়েছে। বিভিন্ন রাজনৈতিক দলগুলোর সাথে সংলাপে তারা নির্বাচনে সেনাবাহিনী মোতায়েনের কথা বলছেন। সংলাপ শেষ হলে বোঝা যাবে কি পর্যায়ে সেনা মোতায়েন করা যায়।
এক প্রশ্নের উত্তরে সিইসি বলেন, বাংলাদেশে বর্তমানে রোহিঙ্গা অধ্যুষিত এলাকার রোহিঙ্গারা যাতে ভোটার হতে না পারে নির্বাচন কমিশন সে ব্যপারে সর্বোচ্চ সতর্ক রয়েছে।
নির্বাচন সংশ্লিষ্ট যারা দায়িত্বে থাকেন মাঠ পর্যায়ে তাদের কথা শোনা খুবই জরুরি। নির্বাচনের কিছু তথ্য তাদেরকে অবহিত করা এবং তাদের কথা শোনার জন্যেই এ ধরনের মতবিনিময়ের আয়োজন বলে জানান সিইসি।
নির্বাচন কমিশন সচিবালয়ের সচিব হেলালুদ্দীন আহমদের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন, টাঙ্গাইলের জেলা প্রশাসক খান মো. নুরুল আমিন, পুলিশ সুপার মো. মাহবুব আলম পিপিএম। এছাড়াও জেলা নির্বাচন কর্মকর্তা তাজুল ইসলামসহ ১৬টি জেলা থেকে আগত বিভিন্ন পর্যায়ের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno