আজ- ১৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ মঙ্গলবার  দুপুর ১:৩২

আ’লীগে ষড়যন্ত্রকারীদের কোনভাবেই সহ্য করা হবেনা :: ভিপি জোয়াহের

 

দৃষ্টি নিউজ:


টাঙ্গাইল জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও সরকারি সা’দত কলেজের দুই বারের সাবেক ভিপি অ্যাডভোকেট জোয়াহেরুল ইসলাম জোয়াহের বলেছেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের হাতে গড়া আওয়ামীলীগে ষড়যন্ত্রকারীদের কোনমূল্যেই সহ্য করা হবেনা। যাঁরা দলের ভেতরে থেকে দলীয় নেতাকর্মীদের নামে কুৎসা রটাবেন, সংগঠনে বিরোধ সৃষ্টির অপচেষ্টা করবেন- তাদেরকে কঠোর হস্তে দমন করা হবে। সকল প্রকার অপরাজনীতিকে রাজনৈতিকভাবে মোকাবেলা করা হবে। তিনি বলেন, শুধু সখীপুর-বাসাইল নয় জেলার কোন এলাকায়ই দলীয় কোন্দল সৃষ্টিকারীদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে। টাঙ্গাইল-৮(সখীপুর-বাসাইল) আসনের এমপি অনুপম শাজাহান জয়কে উদ্দেশ্য করে তিনি বলেন, ‘ছোট ভাই বুকে হাত দিয়ে একবার বল তুমি ভোটে জিতে এমপি হয়েছ?’ সখীপুর-বাসাইলের প্রতিটি শিক্ষা প্রতিষ্ঠানে সামান্য দপ্তরি নিয়োগের ক্ষেত্রে মহাদুর্নীতি করা হয়েছে। একজনের নিয়োগের জায়গায় ১০ জনের কাছ থেকে টাকা নেয়া হয়েছে। এমপিওভুক্তির নামে টাকা নেয়া হয়েছে। জনগন এসব মানবেনা, দলীয় মনোনয়নে এমপি হতে পারলে কড়ায়-গন্ডায় ওই টাকা ফেরত আনবো।
টাঙ্গাইল-৮(সখীপুর-বাসাইল) আসনে দলীয় মনোনয়ন প্রত্যাশি জোয়াহেরুল ইসলাম বলেন, আওয়ামীলীগ সভাপতি জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনা পেয়েই আগামি জাতীয় সংসদ নির্বাচনে মনোনয়ন পেতে মাঠে-ঘাটে কাজ করছি। দেশরতœ শেখ হাসিনা আকারে-ইঙ্গিতে আমাকে মনোনয় দেয়ার কথা বলে মাঠে কাজ করতে বলেছেন। জননেত্রী শেখ হাসিনার আশির্বাদ ও অনুগ্রহ না থাকলে জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক হতে পারতাম না, সা’দত কলেজে দুইবার ভিপি হতে পারতাম না, জেলা ছাত্রলীগের সভাপতি হতে পারতাম না। আমার যত অর্জন, সবই জননেত্রী শেখ হাসিনার অবদান। আগামি জাতীয় নির্বাচনে দল যদি আমাকে মনোনয়ন দেয় তাহলে প্রতিদ্বন্দ্বী প্রার্থীর চেয়ে অন্তত এক লাখ ভোটের ব্যাবধানে নির্বাচিত হওয়ার আশাবাদ ব্যক্ত করেন তিনি। তিনি আরো বলেন, ১৯৭৫ সালের ১৫ আগস্ট জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমাকে স্বপরিবারে হত্যার মধ্য দিয়ে খুনীচক্র গণমানুষের অধিকার কেড়ে নেয়। ‘জাতীয় শোক দিবস’ বাঙালি জাতিকে পিতা হত্যার লজ্জার কথা স্মরণ করিয়ে দেয়। বিশ্বের ইতিহাসে ১৫ আগস্ট এক কলঙ্কজনক অধ্যায়।
ভিপি জোয়াহের বলেন, যারা বিএনপি বা জামায়াত ব্যতিত অন্য দল করেন, একজন রাজনৈতিক কর্মী হিসেবে তাদেরকে আমি সম্মান করি- তাদের ভাল কাজকে সমর্থন জানাই। তিনি বলেন, যারা ভিপি জোয়াহেরকে হুমকি দিয়ে রাজনীতি থেকে সরিয়ে দিতে চায় তারা বোকার স্বর্গে বসবাস করে। হুমকি বা হত্যার ভয় দেখিয়ে ভিপি জোয়াহেরকে রাজনীতি থেকে সরানো যায়না- এটা বার বার প্রমাণিত হয়েছে। তিনি মঙ্গলবার(১৪ আগস্ট) সন্ধ্যায় সখীপুর উপজেলার যাদবপুর-বেড়বাড়ী আঞ্চলিক শাখা আওয়ামীলীগের কার্যালয় উদ্বোধন ও জাতীয় শোক দিবসের আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।
যাদবপুর ইউনিয়নের ৫নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি বীরমুক্তিযোদ্ধা আবুল হোসেনের সভাপতিত্বে ওই অনুষ্ঠানে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, সখীপুর উপজেলা আ’লীগের সহ-সভাপতি ডিএম শরীফুল ইসলাম, টাঙ্গাইল পৌরসভার প্যানেল মেয়র তানভীর হাসান নোমান, টাঙ্গাইল পৌরসভার কাউন্সিলর হাফিজুর রহমান স্বপন, যাদবপুর ইউনিয়ন আ’লীগের সাধারণ সম্পাদক শরীফুল ইসলাম মোল্লা প্রমুখ। পরে প্রধান অতিথি যাদবপুর-বেড়বাড়ী আঞ্চলিক শাখা আওয়ামীলীগের কার্যালয় উদ্বোধন করেন। উদ্বোধনী অনুষ্ঠানে স্থানীয় সহ¯্রাধিক নেতাকর্মী অংশ নেয়। এ সময় বিএনপি, ছাত্রদল ও কৃষক শ্রমিক জনতালীগের ১২ নেতাকর্মী অ্যাডভোকেট জোয়াহেরুল ইসলামের(ভিপি জোয়াহের) হাত ধরে আওয়ামীলীগে যোগদান করেন।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno