আজ- ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ শনিবার  রাত ৪:৪৭

আ’লীগ নেতা ফরিদ হত্যা মামলার চার্জশিটভুক্ত চার পলাতক আসামির আত্মসমর্পণ

 

দৃষ্টি নিউজ:

টাঙ্গাইলের ভূঞাপুর উপজেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাাদক রকিবুল ইসলাম ফরিদ হত্যা মামলায় চার্জশিটভুক্ত চার জন পলাতক আসামি আত্মসমর্পণ করেছেন। সোমবার(১৯ মার্চ) দুপুরে টাঙ্গাইলের সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট ফারজানা হাসনাতের আদালতে তারা আত্মসমর্পণ করেন। আত্মসমর্পণকারীরা হচ্ছেন, ভূঞাপুর উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-আহ্বায়ক ও জেলা পরিষদের সদস্য আব্দুল হামিদ ভোলা, সৈয়দ মাসুদুল হক টুকু, আলমগীর হোসেন এবং কনিক।
টাঙ্গাইলের কোর্ট ইন্সপেক্টর আনোয়ারুল ইসলাম জানান, ফরিদ হত্যা মামলায় চার্জশিটভুক্ত পলাতক এই চার আসামির আত্মসমর্পণের পর তাদেরকে আদালতের নির্দেশে কারাগারে পাঠানো হয়েছে।
নিহত ফরিদের ভাই ও হত্যা মামলার বাদী ফজলুল করিম বলেন, আমরা এ হত্যাকান্ডের আসামিদের দ্রুত দৃষ্টান্তমূলক শাস্তি চাই। যাতে ভবিষ্যতে আর কেউ এই ধরণের ঘটনা ঘটাতে সাহস না পায়।
মামলার তদন্তকারী কর্মকর্তা টাঙ্গাইল জেলা গোয়েন্দা পুলিশের ওসি অশোক কুমার সিংহ বলেন, চার্জশিটভূক্ত ১৮ আসামির মধ্যে তারাও অন্যতম। মামলার তদন্ত করে সাক্ষ্য প্রমাণের ভিত্তিতে অভিযোগপত্র দাখিল করা হয়েছে। পাঁচজন আসামি আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে।
উল্লেখ্য, ২০১৬ সালের ৬ ডিসেম্বর ভূঞাপুর উপজেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক রকিবুল ইসলাম ফরিদকে হত্যা করে লাশ তার বাড়ির পুকুরে ফেলে রাখা হয়।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno