আজ- ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ শুক্রবার  সন্ধ্যা ৬:৫৭

এরশাদের জন্য দোয়া চাইলেন এমপি প্রার্থী মোজাম্মেল হক

 

দৃষ্টি নিউজ:


টাঙ্গাইল-৫(সদর) আসনে জাতীয় পার্টির সম্ভাব্য প্রার্থী আলহাজ মো. মোজাম্মেল হক পার্টির চেয়ারম্যান সাবেক প্রেসিডেন্ট পল্লীবন্ধু আলহাজ হুসেইন মোহাম্মদ এরশাদের জন্য সকলের দোয়া চেয়ে বলেছেন, এ আসনটি মহাজোটের শরিক দল জাতীয় পার্টির। আগামি একাদশ জাতীয় সংসদ নির্বাচনেও আওয়ামীলীগ মহাজোটের হয়েই অংশ গ্রহন করবে- এর কোন বিকল্প নেই। সেক্ষেত্রে এ আসনটি জাতীয়পার্টিই পাবে। তিনি বলেন, মেজর জেনারেল(অব.) মাহমুদুল হাসান জাতীয়পার্টির এমপি-মন্ত্রী হিসেবে এলাকার অভূতপূর্ব উন্নয়ন করেছিলেন। কিন্তু পার্টি থেকে বেড়িয়ে গিয়ে এমপি হয়ে তিনি কোন উন্নয়ন করেননি। ২০০৮ সালের জাতীয় নির্বাচনে এ আসন থেকে মহাজোটের প্রার্থী হিসেবে জাতীয়পার্টির প্রেসিডিয়াম মেম্বার আবুল কাশেম এমপি নির্বাচিত হন। কিন্তু তার ব্যক্তিগত কারণে সাড়ে তিন বছরের মাথায় মামলা করে আদালতের রায়ে মাহমুদুল হাসান এমপি হন। ওই দেড় বছরে মে. জে.(অব.) মাহমুদুল হাসান এলাকার দেড় টাকার উন্নয়নও করেননি। তিনি রোববার(৮ অক্টোবর) বিকালে সদর উপজেলার কাতুলী ইউনিয়নের তোরাবগঞ্জ বাজারে নির্বাচনী মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখছিলেন।     
টাঙ্গাইল জেলা জাতীয়পার্টির সাধারণ সম্পাদক আলহাজ মো. মোজাম্মেল হক বলেন, মহান স্বাধীনতার পর একমাত্র পল্লীবন্ধু হুসেইন মোহাম্মদ এরশাদের শাসনামলেই সবচেয়ে বেশি উন্নয়ন হয়েছে। রাস্তা-ঘাট, ব্রিজ-কার্লভার্ট, ভৌত-অবকাঠামো সহ ব্যাপক উন্নয়ন হয়েছে। পল্লী বন্ধুর শাসনামলের ৯ বছরকে উন্নয়নের স্বর্ণযুগ বলা হয়। তিনি বলেন, চরের মানুষ-শহরের মানুষ কেউই নীতিভ্রষ্টদের ভোট দেয়না তাই মেজর জেনারেল(অব.) মাহমুদুল হাসানকে তারা বয়কট করেছে। আগামি নির্বাচনে এ আসনে দলীয় মনোনয়ন পেলে এলাকাবাসী তাঁর সাথে থাকবে কী-না তিনি জানতে চান। এ সময় উপস্থিত জনতা হাত উঁচিয়ে তাকে সমর্থন করেন। তিনি আরো বলেন, এরআগে এ আসন থেকে যাঁরা এমপি হয়েছেন তাঁরা ঢাকায় থেকেছেন। কাজের প্রয়োজনে তাদের খুঁজে পাওয়া যায়নি। তিনি এমপি হন বা না হন টাঙ্গাইল সদর উপজেলার গরিব-দুঃখী-অসহায় মানুষের পাশে তিনি সব সময় থাকবেন।
জেলা জাতীয় পার্টির নেতা মাহফুজুর রহমান খোকার সভাপতিত্বে মতবিনিময় সভায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, জেলা জাতীয় পার্টির যুগ্ম-সাধারণ সম্পাদক সৈয়দ শামছুদ্দোহা যুবরাজ, সহকারী সাংগঠনিক সম্পাদক ওস্তাগীর, শহর জাতীয় পার্টির সদস্য সচিব আহসান খান আছু, জেলা জাপা নেতা মান্না, জেলা জাতীয় ছাত্র সমাজ এর আহ্বায়ক কৌশিক আহম্মেদ রাজু, রিপন, বাবুল চৌধুরীসহ বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno