আজ- ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ শুক্রবার  দুপুর ১২:৫৩

এ সরকার আন্দোলন-সংগ্রাম করে বিচার বিভাগের স্বাধীনতা এনেছে :: ড. আব্দুর রাজ্জাক

 

দৃষ্টি নিউজ:

কৃষিমন্ত্রী ড. আব্দুর রাজ্জাক এমপি বলেছেন, এ সরকার দীর্ঘদিন আন্দোলন-সংগ্রাম করে বিচার বিভাগের স্বাধীনতা এনেছে। এ সরকার জনগনের, জনগনের নির্বাচিত সরকার। কারো সাহায্যে, কোন যড়ষন্ত্র করে এ সরকার হয়নি। জনগনের ভোটের মাধ্যমে আওয়ামীলীগ নির্বাচিত হয়ে সরকার গঠন করেছে। তাই এ সরকার এমন কোন সিদ্ধান্ত নিবে না যা বিচার বিভাগের স্বাধীনতাকে খর্ব করে।

তিনি বলেন, খালেদা জিয়া কোন যড়যন্ত্র মামলায় গ্রেপ্তার হননি, তিনি দুর্নীতির মামলায় গ্রেপ্তার হয়েছেন। তার দুর্নীতির কারণে বিচার বিভাগ তার বিরুদ্ধে রায় দিয়েছে। এ রায়ের ভিত্তিতে তিনি জেলে আছেন। বুধবার(১১ ডিসেম্বর) সন্ধ্যায় টাঙ্গাইল সার্কিট হাউজে সাংবাদিকদের প্রশ্নের উত্তরে তিনি এসব কথা বলেন।

মন্ত্রী পরে মুক্তিযুদ্ধের সঠিক ইতিহাস অন্বেষণ এবং বিজয়ের ৪৮বছরকে স্বরণীয় করে রাখতে টাঙ্গাইল পৌরসভার উদ্যোগে হানাদারমুক্ত দিবস ও বিজয় দিবস উপলক্ষে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন। টাঙ্গাইল পৌরসভার মেয়র ও টাঙ্গাইল হানাদারমুক্ত ও বিজয় দিবস উদ্যাপন পরিষদের আহ্বায়ক জামিলুর রহমান মিরনের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট জোয়াহেরুল ইসলাম(ভিপি জোয়াহের) এমপি, মো. ছানোয়ার হোসেন এমপি, তানভীর হাসান ছোট মনির এমপি, টাঙ্গাইল জেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক খন্দকার আশরাফুজ্জামান স্মৃতি প্রমুখ।

আলোচনা সভায় টাঙ্গাইল জেলার বিভিন্ন উপজেলার মুক্তিযোদ্ধা ও আওয়ামী লীগের নেতাকর্মী সহ বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ উপস্থিত ছিলেন।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno