আজ- ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ শুক্রবার  সকাল ৭:০৯

কালিহাতীতে আ’লীগের দু’গ্রুপে ধাওয়া পাল্টা ধাওয়া

 

দৃষ্টি নিউজ:

টাঙ্গাইলের কালিহাতীতে আওয়ামী লীগের দু’গ্রুপের মধ্যে হাতাহাতি ও ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটেছে। সোমবার(১২ মার্চ) বিকালে উপজেলা পরিষদের মাসিক সমন্বয় সভায় এমপি হাছান ইমাম খান সোহেল হাজারির উপস্থিতিতে এ ঘটনা ঘটে।
প্রত্যক্ষদর্শীরা জানায়, সমন্বয় সভায় উপজেলায় বাস্তবায়নকৃত ও বাস্তবায়নাধীন প্রকল্প বিষয় নিয়ে উপজেলা পরিষদের চেয়ারম্যান মোজহারুল ইসলাম তালুকদার ও ভাইস চেয়াম্যান আব্দুল মজিদ তোতার সাথে কথা কাটাকাটি হয়। সভা শেষে ভাইস চেয়ারম্যান আব্দুল মজিদ তোতা বাইরে বেড়িয়ে এলে আওয়ামীলীগের কয়েক কর্মী তাকে শারীরিকভাবে লাঞ্ছিত করে। লাঞ্ছনার ঘটনাকে কেন্দ্র করে স্থানীয় এমপি হাছান ইমাম খান সোহেল হাজারি ও উপজেলা আ’লীগের সভাপতি মোজহারুল ইসলাম তালুকদারের সমর্থকদের মধ্যে হাতাহাতি হয়। ওই হাতাহাতির ঘটনা এক পর্যায়ে ধাওয়া পাল্টা ধাওয়ায় রূপ নেয়। ধাওয়া পাল্টা ধাওয়ায় উভয়পক্ষের ৪-৫ কর্মী আহত হয়। পরে পুলিশ এসে পরিস্থিতি নিয়ান্ত্রণে আনে। এলাকায় এমপি গ্রুপ ও চেয়ারম্যান গ্রুপের মধ্যে উত্তেজনা বিরাজ করছে।
আব্দুল মজিদ তোতা বলেন, সমন্বয় সভা শেষে বের হলে আমাকে উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোজহারুল ইসলাম তালুকদারের সন্ত্রাসী বাহিনী শারীরিকভাবে লাঞ্ছিত করে। এ সময় এমপি ও উপজেলা চেয়ারম্যানের সমর্ককদের মধ্যে হাতাহাতির ঘটনা ঘটে। পরে দু’গ্রুপের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া হয়।
কালিহাতী উপজেলা পরিষদের সভাপতি ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি মোজহারুল ইসলাম তালুকদার বলেন, আব্দুল মজিদ তোতা অহেতুক মিমাংশিত বিষয়ের অবতারণা করায় সভার কয়েক সদস্য প্রতিবাদ করেন। এতে ক্ষুব্ধ হয়ে তিনি সদস্যদের গালিগালাজ করেন। পরে আওয়ামী যুবলীগ-ছাত্রলীগের কর্মীরা তাকে লাঞ্ছিত করেছে। এমপি সোহেল হাজারি নীরব থেকে ঘটনাকে উস্কে দিয়েছেন বলে তিনি অভিযোগ করেন।
এমপি হাছান ইমাম খান সোহেল হাজারির সাথে মোবাইল ফোনে বার বার যোগাযোগের চেষ্টা করা হলেও তিনি ফোন রিসিভ করেননি।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno