আজ- ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ শুক্রবার  দুপুর ১:১০

ঘাটাইলে বাস ও মাহিন্দ্র টেম্পোর সংঘর্ষে নিহত ২ আহত ৫

 

দৃষ্টি নিউজ:


টাঙ্গাইল-ময়মনসিংহ মহাসড়কে ঘাটাইল উপজেলার পোড়াবাড়ি নামক স্থানে সোমবার(১৭ ডিসেম্বর) সকাল ১১টার দিকে বাস ও মাহিন্দ্র টেম্পোর মুখোমুখি সংঘর্ষে দুই যাত্রী নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন আরো ৫ যাত্রী।
স্থানীয়দের বরাত দিয়ে ঘাটাইল থানার এসআই আব্দুল মান্নান জানান, পাবনা থেকে ছেড়ে আসা নিউ সোলা পরিবহন ও মধুপুর থেকে ছেড়ে আসা মাহিন্দ্র টেম্পো উপজেলার পোড়াবাড়ি নামক স্থানে পৌঁছলে এ দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় নিহতরা হচ্ছেন, ঘাটাইল উপজেলা বিয়ারা গ্রামের ইফনুছ আলীর ছেলে রেজাউল করিম শ্যামল ও ময়মনসিংহ জেলার ফুলবাড়ীয়া উপজেলার কবির। এ ঘটনায় গুরুতর আহত একজনকে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। অপর চার জন ঘাটাইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি রয়েছেন বলে জানান তিনি।
আহতরা হচ্ছেন, ঘাটাইল উপজেলার ঘাটাইল উপজেলার ঝুনকাইল নয়াপাড়া গ্রামের মৃত আজিজের ছেলে মাহিন্দ্র টেম্পো চালক শামছুল হক(৫২), একই উপজেলার বগা গ্রামের মনির হোসেনের স্ত্রী রিনা বেগম(৪০), রতনবরিষ গ্রামের জয়নাল আবেদীনের স্ত্রী রহিমা বেগম(৪২), গরজানা গ্রামের চায়না(৩৮) ও ময়মনসিংহ বিভাগের ফুলবাড়িয়া উপজেলার আব্দুল আজিজের ছেলে কলেজ ছাত্র আফজাল হোসেন(২১)।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno