আজ- ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ শনিবার  সকাল ৭:৩১

ঘূর্ণিঝড় ‘ফণী’ মোকাবেলায় কালিহাতীতে প্রস্তুতি সভা

 

দৃষ্টি নিউজ:

ঘূর্ণিঝড় ‘ফণী’ ধেয়ে উপকূলে আসার খবরে তা মোকাবেলায় টাঙ্গাইলের কালিহাতীতে বৃহস্পতিবার(২ মে) দুপুরে উপজেলা দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ কমিটির প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়েছে।
কালিহাতী উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে উপজেলা নির্বাহী অফিসার অমিত দেব নাথের সভাপতিত্বে সভায় প্রধান অতিথি ছিলেন, উপজেলা দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ কমিটির প্রধান উপদেষ্টা সাংসদ হাসান ইমাম খান সোহেল হাজারী। বিশেষ অতিথি ছিলেন, উপদেষ্টা ও নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যান আনছার আলী বিকম, ভাইস-চেয়ারম্যান আখতারুজ্জামান, মহিলা ভাইস-চেয়ারম্যান রিণা পারভীন, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা সেহাব উদ্দিন।
সভায় জানানো হয়, ঘূর্ণিঝড় ‘ফণী’ মোকাবেলায় উপজেলার সকল কর্মকর্তা ও কর্মচারীদের ছুটি বাতিল করা হয়েছে। উপজেলার নদী তীরবর্তী গোহালিয়াবাড়ী, দশকিয়া ও দুর্গাপুর ইউনিয়নে সতর্কতামূলক মাইকিং করা হচ্ছে, যমুনার চরাঞ্চলের পরিবারগুলোকে নিরাপদ স্থানে সরিয়ে রাখতে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করার জন্য সংশ্লিষ্ট ইউপি চেয়ারম্যানদেরকে বলা হয়েছে। সভায় উপজেলা প্রশাসনের বিভিন্ন দপ্তরের কর্মকর্তা ও উপজেলার সকল ইউপি চেয়ারম্যান সহ গণ্যমান্য ব্যক্তিরা উপস্থিত ছিলেন।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno