আজ- ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ শুক্রবার  সন্ধ্যা ৬:৫২

চার হাজার ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে ডিবি

 

দৃষ্টি নিউজ:

টাঙ্গাইলের সখীপুর উপজেলার সিলিমপুর এলাকায় অভিযান চালিয়ে চার হাজার ২৫পিস ইয়াবাসহ দুইজন মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে টাঙ্গাইল জেলা গোয়েন্দা পুলিশ(ডিবি)। শনিবার(১১ মে) সকালে টাঙ্গাইলের অতিরিক্ত পুলিশ সুপার(ডিএসবি) শফিকুল ইসলাম এক প্রেস ব্রিফিং এর মাধ্যমে এ তথ্য নিশ্চিত করেন। গ্রেপ্তারকৃতরা হচ্ছেন, সখীপুর উপজেলার সিলিমপুর এলাকার সবুজ আল মামুনের স্ত্রী শারমিন সুলতানা ওরফে সোমা আক্তার এবং সখীপুর উপজেলার সিলিমপুর বড় মৌষা এলাকার মো. মোংলার ছেলে মো. সোহেল মিয়া।
অতিরিক্ত পুলিশ সুপার শফিকুল ইসলাম জানান, বিশেষ অভিযানের অংশ হিসেবে গোপন সংবাদের ভিত্তিতে টাঙ্গাইলের গোয়েন্দা পুলিশ (ডিবি) উত্তরের সদস্যরা সখীপুর উপজেলার সিলিমপুর এলাকায় সবুজ আল মামুনের ঘরে অভিযান পরিচালনা করে। এসময় তার ঘরের ভেতর থাকা ট্রাভেলিং ব্যাগ থেকে চার হাজার ২৫পিস ইয়াবা উদ্ধার করা হয়। এ ঘটনায় জড়িত সবুজ আল মামুনের স্ত্রী শারমিন সুলতানা(সোমা আক্তার) এবং একই উপজেলার সিলিমপুর বড় মৌষা এলাকার মো. মোংলার ছেলে মো. সোহেল মিয়াকে গ্রেপ্তার করা হয়।
গ্রেপ্তারকৃতরা জিজ্ঞাসাবাদে জানান, তারা ট্রাভেলিং এজেন্সি ব্যবসার আড়ালে কক্সবাজার থেকে সু-কৌশলে ইয়াবা এনে টাঙ্গাইলের সখীপুর উপজেলা সহ এর আশেপাশের এলাকাগুলোতে সরবরাহ করে থাকে।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno