আজ- ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ শনিবার  রাত ৪:৫৮

ছাত্রলীগ হচ্ছে আওয়ামীলীগের প্রাণ :: ছাত্রলীগ সভাপতি

 

দৃষ্টি নিউজ:


বাংলাদেশ ছাত্রলীগের সভাপতি রেজওয়ানুল হক চৌধুরী শোভন বলেছেন, ছাত্রলীগ বঙ্গবন্ধুর আদর্শের সংগঠন। বাংলাদেশের জন্মের সাথে ছাত্রলীগের গৌরবোজ্জল ইতিহাস গাঁথা রয়েছে। মহান স্বাধীনতা যুদ্ধে বঙ্গবন্ধুর ডাকে নেতৃত্বদানকারী সংগঠন হচ্ছে বাংলাদেশ ছাত্রলীগ। ছাত্রলীগ হচ্ছে আওয়ামী লীগের প্রাণ। তাই আগামি নির্বাচনে নৌকার বিজয় নিশ্চিত করতে ছাত্রলীগকে মাঠে কাজ করতে হবে।
তিনি বলেন, ছাত্রলীগের কিছু কিছু ভুল কাজের জন্য সরকার ও ছাত্রলীগের ভাবমূর্তি ক্ষুন্ন হচ্ছে। ছাত্রলীগের ভাবমূর্তি উজ্জল রাখতে মানুষের সঙ্গে ভালো আচরণ করতে হবে। মঙ্গলবার(১৬ অক্টোবর) দুপুরে টাঙ্গাইল শহীদ মিনার প্রাঙ্গনে জেলা ছাত্রলীগ আয়োজিত ছাত্র সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
শোভন বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশের যে উন্নয়ন দৃশ্যমান করেছেন তার জন্য বিশ্ববাসী আজ বাংলাদেশের উন্নয়নের প্রশংসায় পঞ্চমুখ। কোন মূল্যেই সরকার ও বাংলাদেশ ছাত্রলীগের ভাবমূর্তি ক্ষুন্নকারীকে ছাড় দেয়া হবেনা। নেতাকর্মীদের প্রতি ছাত্রলীগকে আরও বেশি সুসংগঠিত করার আহ্বান জানিয়ে তিনি বলেন, সাধারণ মানুষের সাথে ভালো ব্যবহার করতে হবে। সরকারের উন্নয়নের কথা সর্বত্র ছড়িয়ে দিতে হবে।
তিনি বলেন, গত কয়েক বছরে ছাত্রলীগের কিছু নেতাকর্মীদের কর্মকান্ডে সমালোচনা হয়েছে। আওয়ামী লীগের নেতারাও ছাত্রলীগ নিয়ে অসন্তোষ প্রকাশ করেছেন। তবে গত জুলাইয়ে নতুন কমিটি গঠন করার পর ইতিবাচক কর্মকান্ডে প্রশংসা কুড়িয়েছে ছাত্রলীগ। এর ধারাবাহিকতা বজায় রাখার ওপর গুরুত্ব দেন তিনি।
টাঙ্গাইল জেলা ছাত্রলীগের আহ্বায়ক মোস্তাফিজুর রহমান সোহেলের সভাপতিত্বে ছাত্র সমাবেশে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট জোয়াহেরুল ইসলাম, টাঙ্গাইল-৫(সদর) আসনের সংসদ সদস্য আলহাজ মো. ছানোয়ার হোসেন, জেলা আওয়ামী লীগের যুগ্ম-সম্পাদক নাহার আহমদ প্রমুখ।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno